কালিয়ার সি,এম,বি ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের ৯৬ লক্ষ টাকার উন্নয়ন কাজের উদ্বোধন

মোঃ হাচিবুর রহমান, কালিয়া (নড়াইল) প্রতিনিধিঃ নড়াইল জেলার কালিয়া উপজেলার সি,এম,বি ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় ( বাগুডাঙ্গা) স্কুলের উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। রবিবার (০৮ জুন ) সকালে সি,এম,বি ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি অধ্যাপক কাজী নাফিউল মজিদ।

তিনি বলেন,প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। দেশের মানুষ নৌকায় ভোট দিয়েছে বলেই দেশের সর্বক্ষেত্রে এতো উন্নয়ন। জননেত্রী শেখ হাসিনা শিক্ষার আলো ছড়িয়ে দেওয়ার জন্য দেশব্যাপী শিক্ষা প্রতিষ্ঠানের অভূতপূর্ব উন্নয়ন করছে। এ সময় উপস্থিত ছিলেন নড়াগাতী থানার অফিসার ইনচার্জ মোসাঃ রোকছানা খাতুন।

পহরডাঙ্গা ইউপি চেয়ারম্যান মোল্লা মোকাররম হোসেন (হিরু),সাবেক চেয়ারম্যান আহসান আলী সিকদার (লাবু),শিক্ষা বিভাগের প্রকৌশল অধিদপ্তরের সহকারি প্রকৌশলী আ,স,ম জুলফিকার হোসেন সিদ্দিকি, সি,এম,বি ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মাহফুজা খাতুন, ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও জনপ্রতিনিধি প্রমুখ।

প্রসঙ্গত, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে নির্বাচিত বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়সমূহের ঊর্ধ্বমূখী সম্প্রসারণ শীর্ষক প্রকল্পের আওতায় ৯৬ লক্ষ টাকা ব্যায়ে বিদ্যালয়ের বিদ্যমান সীমানা প্রাচীর নির্মান,  একাডেমিক ভবনের সংস্কার ও বাথরুম নির্মান সম্প্রসারণ কাজের ফলক উন্মোচন করা হয়।