কালিবাড়ি মোড়ে দোলা ফার্মেসীতে দুধর্ষ চুরি!

মোহাম্মদ বিপ্লব সরকার, চাদঁপুর প্রতিনিধিঃ চাঁদপুর শহরে ইদানিং চোরের উপদ্রব বৃদ্ধি পেয়েছে।রাতের আধারে ও দিনের বেলা বিভিন্ন বাসা, বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠার রেকি করে রাতের আধারে টিনের চাল কেটে ব্যবসা প্রতিষ্ঠানে ও বাসার তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে মূল্যবার পণ্য সামগ্রী চোরি করে নিয়ে যাচ্ছে।ইদানিং চাঁদপুর শহরে চোরের উপদ্রব বৃদ্ধি পেয়েছে।রাতে শহরে মডেল থানা পুলিশ ও কমিউনিটি পুলিশের টহল নিয়ে জনমনে প্রশ্ন দেখা দিয়েছে।রাতে যদি পুলিশ ও কমিউনিটি পুলিশ শহরে দায়িত্ব পালন করতো তাহলে শহরে চোরি বৃদ্ধি পেত না।

রবিবার (৯ আগস্ট) দিবাগত রাতে তেমনি একটি চুরির ঘটনা ঘটেছে। রাত আড়াইটার পর থেকে ভোর রাতের যেকোনো সময়ের মধ্যে চাঁদপুর শহরের কালিবাড়ি মোড় এলাকার প্রসিদ্ধ ঔষধ বব্যবসা প্রতিষ্ঠান দোলা ফার্মেসীতে।চোরের দল দোলা ফার্মেসীর চাল কেটে ভেতরে প্রবেশ করে ফ্রিজিং করা রাইজোডেগ ইনসুলেন, নবমিক্স,নব রেপড,লেনটাস, এপিড,ট্রিসিভা,হিউমোলিন,হিউমালস,আবাসাগ্লার,এ্যান্টি ডি ইনজেকশন, এস কাইনেস, ইপোয়েটিন -৫০০০আই ইক ইনজেকশন, প্রোটেট আইজি ভেকসিন,রেবিক্স আই জজি ভেকসিন,রেবিক্স তিসি ভেকসিন, মিক্সটার্ড,ম্যাক্সুলিন,ডায়াসুলিন,এ্যানসুলিন,ইনসুল,এসিলস মিক্স সসহ বিভিন্ন কোম্পানীর মূলধ্যবান সকল ঔষধ চারটি বস্তায় ভর্তি করে নিয়ে যায়।

দোলা ফার্মেসী মালিক দুদু মিয়া জানান, তার দোকানেরর ফ্রিজ থেকে চোরের দল সকল কোম্পানীর মুলবান প্রায় ১৮ লাখ টাকার ঔষধ চুরি করে নিয়ে গেছে।সিমা ক্যামেরা ফুটেজে দেখা যায় রবিবার রাত ২টা ৩২ মিনিটের সময় চোর চালের টিন কেটে ভেতরে প্রবেশ করে।রাত ১২টা ৪০ মিনিটের সময় দুদু মিয়া দোকান বন্ধ করে বাসায় চলে যায়।

আপর দিকে গত ২৯জুলাই রাতে রেলওয়ে হকার্স মার্কেটের লিমনের মালিকানাধীন শান্তা ফোমের গুডাউনে ও দুধর্ষ চুরির ঘটনা ঘটেছে। একই কৌশল অবলম্বন করে চোরের দল মূল্যবান ফোম নিয়ে যায় বলে লিমন জানান। তিনি আরো জানান, বিষয়টি চাঁদপুর মডেল থানা পুলিশকে জানালেরতারা এখন পর্যন্ত কোনো মামলা নেয়নি।এ দিকে দোলা ফার্মসীতেচোরির খবর জানতে পেরে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিনের নির্দেশে এস আই ফারুক ও ডিআই টু মাহবুবুর রহমান মোল্লা ঘটনাস্হল পরিদর্শন করেন।এব্যাপারে দুদু মিয়া চাঁদপুর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।