কালাইয়ে ধর্ষণ মামলা তুলে নিতে বাদীকে হত্যার হুমকি

ওমর আলী বাবু, জয়পুরহাট প্রতিনিধিঃ  জয়পুরহাটের কালাই উপজেলার মাত্রাই ইউনিয়নের ছিলিমপুর গ্রামের এক গৃহবধূকে ধর্ষণের মামলা তুলে নিতে বাদীও তার স্বজনদের হত্যার হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। জানা যায় মাত্রাই ইউনিয়নের ছিলিমপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে জোবাইল ওই গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণ করার পরে ভুক্তভোগী বাদী হয়ে কালাই থানায় মামলা দায়ের করেন।

জোবাইল এলাকায় প্রভাবশালী হওয়ায় বাদীও তার স্বজনদের হত্যার হুমকি দিয়ে আসছেন এমনকি তার বিরুদ্ধে প্রতিবাদ করার সাহস ও পাচ্ছেনা। মামলার এজাহার সূত্রে জানা যায় গত ২০.৮.২০২০ তারিখে বাদী বাড়ীতে একা থাকা অবস্থায় পার্শ্ববর্তী বাড়ীর জোবাইল বাড়ীতে ঢুকে মুখে গামছা বেঁধে বাদিকে একা পেয়ে তাকে ঘরের ভেতরে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে।

ধর্ষণ করার পরে তাকে বলে এ কথা প্রকাশ করলে তাকে জানে মেরে ফেলার হুমকি দেন। এর প্রেক্ষিতে ২৪ আগস্ট ধর্ষিতা নিজেই কালাই থানায় উপস্থিত হয়ে ধর্ষক জোবাইলের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেন। এলাকাবাসী তার বিরুদ্ধে আরো অভিযোগ করে বলেন ইতিপূর্বে তার বিরুদ্ধে নারী ধর্ষণ ও অবলা পশু সহ বিভিন্ন ধরনের অনৈতিক কুকর্মের অভিযোগ রয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা মাহে আলম এর সঙ্গে কথা বলে জানা যায় জোবাইল এর বিরুদ্ধে ইতিপূর্বে আদালতে ধর্ষণ মামলা রয়েছে ।