কালাইয়ে কর্মহীনদের মাঝে সবজি বিতরণ করেছে ছাত্রলীগ

ওমর আলী বাবু, জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের কালাইয়ে করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া দিনমজুর, শ্রমিক ও নিম্ন আয়ের মানুষের মাঝে মিষ্টি লাউ, করলা, বেগুন, ঢেড়শ, পটল, কাচা মরিচসহ হরেক রকমের শাক সবজি বিতরন করেছে জয়পুরহাট জেলা ছাত্রলীগ। এমন পরিস্থিতিতে এসব সবজি পেয়ে খুশি স্থানীয় অভাবী মানুষেরা।

জয়পুরহাট জেলা ছাত্রলীগের উদ্দ্যোগে ও কালাই উপজেলা ছাত্রলীগের সহযোগীতায় শক্রবার বেলা ২টায় কালাই পৌর সদরে পূর্বপাড়া এলাকায় এ সবজি বিতরণ করেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক রেজা।

এ ব্যাপারে কালাই উপজেলা ছাত্রলীগের আহŸায়ক তফিকুল ইসলাম তৌহিদ বলেন, প্রধানমন্ত্রীর আহবানে এবং কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশেই আমরা মানবতার হাত বাড়িয়ে দিয়েছি। দেশে যতদিন করোনা ভাইরাসের এমন পরিস্থিতি থাকবে, সামাজিক দূরত্ব মেনে মানুষের হাতে এসব পন্য তুলে দেয়ার চেষ্টা করবো।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক রেজা বলেন, সরকার ও বিভিন্ন বেসরকারি সংস্থা চাল, ডাল, আলু, তেল বিতরণ করছে, কিন্তু কেউ সবজি বিতরণ করছে না, ভাতের সঙ্গে তরকারিও প্রয়োজন, এই বিষয় মাথায় রেখে জয়পুরহাট জেলার প্রতিটি পাড়া-মহল্লা আমাদের এই কার্যক্রম অব্যাহৃত রেখেছি।

এদিকে জেলা ছাত্রলীগের এমন মহতী উদ্যোগে সন্তোষ প্রকাশ করে সবুজ বাংলা নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি জোবায়ের হোসেন ও ইমরান হোসেন রব্বানী বলেন, ছাত্রলীগ দেশের বিভিন্ন দুঃসময়ে এগিয়ে এসেছে। তাদের মতো সবাই যদি এগিয়ে আসেন, তাহলেই আমরা এই করোনা যুদ্ধে জয়ী হবো।