“কালব” নির্বাচনে-সভাপতি জাহাঙ্গীর আলম ও সম্পাদক আব্দুল আলীম

জসিম উদ্দিন, বেনাপোল প্রতিনিধিঃ ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে যশোরের শার্শা উপজেলা শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেডের ব্যবস্থাপনা কমিটির ত্রি-বার্ষিক নির্বাচন ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

দি কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লীগ অব বাংলাদেশ লি: (কালব) এর সার্বিক সহযোগিতায় ৮ জানুয়ারি শুক্রবার নাভারণ হক কমিউনিটি সেন্টারের ভোট কেন্দ্রে এই নির্বাচন ও সাধারণ সভা করা হয়।
সকাল ৯টা থেকে ভোট শুরু হয়ে দুপুর ১টা পর্যন্ত নিজেদের ভেটার অধিকার প্রয়োগ করেন শিক্ষক কর্মচারীরা। ১শত ৫৩ জন ভোটারের মধ্যে ১শত ৪৬ জন ভোট প্রদান করেন এবং ৯টি ভোট একাধিক সিলের কারনে রিজেক্ট হয়ে যায়।

শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেডের এবারের নির্বাচনে জাহাঙ্গীর-আলিম পরিষদ এবং শরিফুল-মিজান পরিষদের দুটি প্যানেলে সুষ্ঠ ভাবে নির্বাচন শেষ করেন। ভোট গননা শেষে জাহাঙ্গীর-আলীম পরিষদ থেকে ৪ জন এবং শরীফুল-মিজান পরিষদ থেকে ২ জন প্রার্থী জয়লাভ করে ব্যবস্থাপনা কমিটি চুড়ান্ত ঘোষণা করেন। সভাপতি নির্বাচিত হন জাহাঙ্গীর আলম এবং সাধারণ সম্পাদক আব্দুল আলীমের নাম ঘোষণা করেন নির্বাচন কমিশন।

পরে কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেডের ৫ম বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন ফলাফল ঘোষণা অনুষ্ঠানে মো: শরীফুল ইসলামের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা সমবায় অফিসার এ.বি.এস.এম আক্কাস আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালব লিমিটেডের জেলা ব্যবস্থাপক আমিনুল ইসলাম, জেলা সমবায় সদস্য ইব্রাহিম হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ।