কালকিনিতে নবগ্রাম জনকল্যাণ সেবাশ্রম ট্রাষ্টের উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধ সামগ্রী বিতরন

মোঃ ইকবাল হোসেন, কালকিনি-ডাসার(মাদারীপুর) প্রতিনিধিঃ  মাদারীপুরের কালকিনি উপজেলার ধীরেন্দ্র নাথ হালদার ও বীনা রানী হালদার প্রতিষ্ঠিত নবগ্রাম জনকল্যাণ সেবাশ্রম ট্রাষ্টের উদ্যোগে মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় ২শতাধিক ভ্যান, অটো, মোটরসাইকেল চালক সহ চিকিৎসা সেবা প্রদান কারীদের মাঝে করোনা ভাইরাস প্রতিরোধ সামগ্রী( পি.পি.ই, মাক্স, গেঞ্জি, টুপি, হ্যান্ড স্যানিটাইজার) ও খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।
আজ(মঙ্গলবার) সকালে নবগ্রাম জনকল্যাণ সেবাশ্রম ট্রাষ্ট কার্যালয়ে উক্ত বিতরনী কার্যক্রম পরিচালনা করা হয়। করোনা ভাইরাসে কেউ আক্রান্ত হয়ে মারা গেলে তাদের সৎকারের উদ্দেশ্যে একটি স্বেচ্ছাসেবী টিমও এসময় গঠন করা হয়। নবগ্রাম জনকল্যাণ সেবাশ্রম ট্রাষ্টের পরিচালনাকারী কমিটির সভাপতি বীমল হালদারের সভাপতিত্বে এবং পরিচালক প্রবিন হালদার ও প্রকাশ হালদারের সার্বিক পরিচালনায় এসময় প্রধান অতিথি ছিলেন সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী মাহমুদুল হাসান দোদুল।
বিশেষ অতিথি ছিলেন নবগ্রাম এলাকার ইউপি চেয়ারম্যান ও নবগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিভূতি ভূষণ বাড়ৈ, সাবেক ইউপি চেয়ারম্যান পুলিন বিহারি সরকার, নবগ্রাম জনকল্যাণ সেবাশ্রম ট্রাষ্টের পরিচালনা কমিটির সাধারন সম্পাদক দেবাশিষ মন্ডল, নবগ্রাম কল্যাণ সমিতির সাধারন সম্পাদক দুলাল ঢালী, যুগ্ম-সাধারন সম্পাদক সুশিল বিশ্বাস সহ স্থানীয় নেতৃবৃন্দ। উল্লেখ্য এই জনকল্যাণমূখী সংগঠনটির উদ্বোধন করেন সে’সময়ে মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য থাকা কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম।