কালকিনিতে কৃষকের ৬টি বসত ঘরে অগ্নীসংযোগের ঘটনায় ৩জন আটক

মোঃ ইকবাল হোসেন, কালকিনি(মাদারীপুর) প্রতিনিধিঃ গ্রাম্য দলাদলীর জেরে মাদারীপুরের কালকিনি উপজেলার আলীনগর এলাকার উত্তর কানাইপুর গ্রামে বাবুল সরদার সহ কৃষকের ৬টি বসত ঘরে অগ্নীসংযোগ ও লুটপাটের অভিযোগে উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারন সম্পাদক মোঃ সাহাদাত সরদার(৪২), তার ভাই সেলিম সরদার(৪৫) ও আবু বকর সরদার(৪৫)কে আটক করেছে কালকিনি থানা পুলিশ।

মঙ্গলবার দিবাগত রাতে কালকিনি পৌর এলাকার রামনগর গ্রামে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাদের আটক করা হয়। আটককৃতদের মাদারীপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, মঙ্গলবার সকালে দলবল নিয়ে প্রতিপক্ষের বাড়িতে হামলা চালিয়ে বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করা হয় এবং পরে আরো ক্ষিপ্ত হয়ে দুপুরে ফের ৬টি বসত ঘরে অগ্নীসংযোগ করে। এঘটনায় ২৪জনকে নাম দাগিয়ে এবং ১৫০/২০০জনকে অজ্ঞাত রেখে কালকিনি থানায় মামলা দায়ের করে ভূক্তভোগীরা।

এব্যাপারে কালকিনি থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মৃধা বলেন ‘ খবরপেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার চেষ্টা চালায় এবং মামলার প্রেক্ষিতে ৩জনকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।’