কারামুক্ত উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশিরকে কচুয়ার বিভিন্ন স্থানে বিপুল সংখ্যক জনগনের অভ্যর্থনা

মোহাম্মদ বিপ্লব সরকার, চাঁদপুর প্রতিনিধি: কচুয়া উপজেলা পরিষদের কারামুক্ত চেয়ারম্যান শাহজাহান শিশিরকে উপজেলার অনন্তত ১০টি স্থানে বিপুল সংখ্যক জনগন ও নেতকর্মী সমর্থক ফুল দিয়ে অভ্যর্থনা জানিয়েছে । ৩ মাস ১২ দিন কারাভোগের পর মঙ্গলবার দুপুরে কচুয়ার প্রবেশদ্ধার বারৈয়ারা থেকে জগতপুর পর্যন্ত আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী বণার্ঢ্য মটর শোভাযাত্রার মাধ্যমে দুইবারের বিপুল ভোটে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নির্বাচিত কারামুক্ত উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশিরকে বরণ করে নিজগ্রাম জগতপুর নিয়ে যায়।

এ সময় তিনি বলেন আমার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে আমাকে জেল খাটিয়েছে। আমাকে হাজার হাজার নেতা কর্মী সমর্থক তাদের ভালবাসা দিয়ে উষ্ণ অভ্যর্ধনা জানিয়েছে। আমি জীবন দিয়ে হলেও কচুয়াবাসীর ঋন শোধ করার চেষ্ট করব। অভ্যর্থনে অংশগ্রহকারী নেতাকর্মীগন, কারামুক্ত উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশিরের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার করে স্ব-পদে বহালের জন্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশ রতœ শেখ হাসিনার কাছে বিনয়ের সাথে অনুরোধ জানান।

এসময় অভ্যর্থনায় অংশগ্রহন করেন কচুয়া উপজেলা আওয়ামী লীগে সাংগঠনিক সম্পাদক বাতেন সরকার,সৈয়দ আঃ জব্বার বাহার, কোষাধ্যক্ষ নাজমুল হক মজুমদার মিঠু,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শহিদ উল্যাহ পাটওয়ারী,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মনির হোসেন,উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি কামাল হোসেন অন্তর,সৈয়দ মোরশেদ পলাশ,সাংগঠনিক সম্পাদক সেলিম কবির,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইঞ্জিঃ ইব্রাহীম খলিল বাদল,সাধারন সম্পাদক এসএম জাকির হোসেন সবুজ,ইউনিয়ন যুবলীগ নেতা মোস্তফা । প্রসঙ্গত ঃ কচুয়া শহিদ সৃতি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের বভন নির্মানের অনিয়মের বিষয়ে অনভিপ্রেত ঘটনায় প্রকৌশলীর দায়ের করা মামলা ও দুটি আইসিটি মামলায় উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির সাময়িক বরখাস্ত হয় এবং মামলা হাজিরা দিতে গেতে গেলে বিজ্ঞ আদালতে তাঁর জামিন না মুঞ্জর করে জেল হাজতে প্রেরন করে।