কাউন্সিলর মাজহারুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে সিটি মেয়রে শোক

মোঃ রাশেদ, চট্টগ্রাম প্রতিনিধিঃ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রাম সিটি করপোরেশনের ৩০ নং পূর্ব মাদারবাড়ি ওয়ার্ড কাউন্সিলর মাজহারুল ইসলাম চৌধুরী মৃত্যুবরণ করেছেন। (ইন্না লিল্লাহে——–রাজেউন)

মঙ্গলবার রাত ৯টায় ঢাকার আনোয়ার খান মডার্ন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। গত ৮-১০ দিন আগে অসুস্থ হয়ে পড়লে কাউন্সিলর মাজহারুল ইসলাম চৌধুরীকে চট্টগ্রামের পার্ক ভিউ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় করোনা উপসর্গ দেখা দিলে তার নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষায় করোনা পজেটিভ এলে তাকে ঢাকার আনোয়ার খান মডার্ন হাসপাতালে ভর্তি করা হয়। কাউন্সিলর মাজহারুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

এক শোক বার্তায় মেয়র বলেন, মাজহারুল ইসলাম চৌধুরী সদরঘাট থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। তিনি চট্টগ্রাম চেম্বারের পরিচালক ছাড়াও নানা গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে আসছিলেন। এযাবত তিনি করোনা ভাইরাস প্রতিরোধে এলাকাবাসীর স্বাস্থ্য সুরক্ষায় গুরুত্বপূর্ন অবদান রেখেছেন। তাঁর মৃত্যুতে আমরা একজন আর্ত নিবেদিত সহযোদ্ধাকেক হারালাম।

মেয়র কাউন্সিলর মাজহারুল ইসলাম চৌধুরীর আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।