কাউনিয়ায় ইফতার সামগ্রী উপহার দিলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা হাসান পিন্টু

কাউনিয়া প্রতিনিধিঃ রংপুরের কাউনিয়ায় বৈশ্বিক মহামারী করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া দরিদ্র অসহায়দের মাঝে পবিত্র রমজান মাস উপলক্ষে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান পিন্টুর উদ্যোগে তাঁর প্রিয় মানুষের সহযোগিতায় ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১৫ এপ্রিল) সকালে কাশফুল সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদ চত্বরে সামাজিক দুরত্ব মেনে খাদ্য সহায়তার সেমাই, চিনি, বুন্দিয়া, মুড়ি, খেজুর, ছোলা ও লেবু মিলে ১’শ জন গরীব-দুস্থ নারী-পুরুষের মাঝে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন কাউনিয়া থানার ওসি (তদন্ত) সেলিমুর রহমান, বালাপাড়া ইউনিয়ন আ.লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহম্মেদ লাকু, কাশফুল সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের সাবেক সভাপতি নুরে আলম সিদ্দিক সাজু, সাধারণ সম্পাদক মাসুদ রানা, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম রুবেল, কাউনিয়া কলেজ ছাত্রলীগের সভাপতি আলী আকবর হালিম প্রমুখ।

মাহমুদুল হাসান পিন্টু বলেন, করোনা ভাইরাসের কারণে খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষগুলো বেশ কষ্টে দিনযাপন করছে। এসব মানুষের অসহায়ত্বর কথা চিন্তা করে পবিত্র রমজানে কিছু ইফতার সামগ্রী নিয়ে তাদের সামনে হাজির হয়েছি। করোনা ঝুঁকিতে পবিত্র ঈদুল ফিতরকে ঘিরে অসহায় হতদরিদ্র মানুষের পাশে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান স্বেচ্ছাসেবক লীগের এ নেতা।

ইতোমধ্যে করোনা ভাইরাস মোকাবেলায় মাহমুদুল হাসান পিন্টুর উদ্যোগে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ, জীবানুনাশক স্প্রে, হ্যান্ড ওয়াশিং স্থাপন, সংক্রমণ প্রতিরোধে ব্যাপক প্রচারণা এবং খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। করোনা দূর্যোগে কাউনিয়ার ক্ষতিগ্রস্ত জনজীবনে পিন্টুর অনবদ্য নানা সহায়তা এ যেন মানবিকতার মানব কল্যাণ বলছেন স্থানীয়রা।