কাঁঠালিয়া ইউনিয়ন শ্রমিক লীগের সিনিয়র সহ সভাপতির নিজ উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

 সুমন পাল, মাধবদী (নরসিংদী) প্রতিনিধিঃ বাংলাদেশে করোনা পরিস্থিতি মোকাবেলায় বর্তমান সরকার সকলকে ঘরে থাকতে আহ্বান জানিয়েছেন, সেই সাথে করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধের অংশ হিসেবে নেওয়া হয়েছে যার যার এলাকা লকডাউনের প্রস্তুতি। বর্তমান লকডাউন পরিস্থিতিতে সাধারন খেটে খাওয়া মানুষ পড়েছে চরম বিপাকে। অনেকের ঘরে জ্বলছে না চুলা।

এমন পরিস্থিতিতে সরকারের প্রতি শ্রদ্ধাশীল হয়ে কাঁঠালিয়া ইউনিয়ন শ্রমিক লীগের সিনিয়র সহ সভাপতি মোঃ রিপন খান তার নিজ উদ্যোগে এলাকার হতদরিদ্র ২ শতাধিক পরিবারের মাঝে চাল, ডাউল, আলু ও নগদ অর্থ বিতরণ করেন। এসময় মোঃ রিপন খান বলেন যতদিন দেশে করোনা পরিস্থিতি স্বাভাবিক না হবে, ততদিন আমার সামর্থ্য অনুযায়ী গরিব মানুষের পাশে থেকে সহযোগিতা করে যাব।

আরো উপস্থিত ছিলেন কাঁঠালিয়া ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি জাহাঙ্গীর আলম ভূইয়া, কাঁঠালিয়া ইউনিয়ন ৪নং ওয়ার্ডের সাবেক সভাপতি রমিজ উদ্দিন, কাঁঠালিয়া ইউনিয়ন ৪নং ওয়ার্ডের সাবেক শ্রমিক লীগের সভাপতি আঃ সালাম, আওয়ামী লীগ নেতা রুপ মিয়া, হাবিবুর রহমান ভোলা, হয়রত আলী, যুবলীগ নেতা হাতেম আলী, কাঁঠালিয়া ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি জহির শেখ প্রমুখ।