কাঁঠালতলা বাজারে সামাজিক দূরত্ব রেখে কাচা বাজার

জাহাঙ্গীর আলম মুকুল, ডুমুরিয়া উপজেলা প্রতিনিধি: খুলনা ডুমুরিয়া উপজেলার কাঁঠালতলা বাজারে হাট বসে সপ্তাহে দুই দিন রবিবার ও বৃহস্পতিবার। চলমান বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের কারনে বাংলাদেশ সরকার অনেক বিধিনিষেধ আরোপ করেন। তাহারই ধারবহিকতায় কাচা বাজর খোলা মাঠে সরিয়ে নেওয়ার জন্য নির্দেশনা দেন ডুমুরিয়া উপজেলার এসিল্যান্ড সন্জিব দাশ।
নির্দেশনা পাওয়ার পর পরই কাঁঠালতলা বাজারের সন্মানিত সভাপতি /সাধারণ সম্পাদক -আঃ আজিজ শেখ ও মোঃ রায়হান বাজারের সকল কাচামাল ব্যাবসায়িদের কে সাথে নিয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে দোকান বসানোর সিদ্ধান্ত করেন। সিদ্ধান্ত মোতাবেক বাজার থেকে খোলা মাঠ দুরে থাকায় বাজারের ভিতরেই চার/পাঁচ ফুট ফাকা ফাকা করে কাচাবাজার বসিয়ে দেয়। আঃ আজিজ শেখ বলেন এসি ল্যান্ড স্যার আমাকে বলা মাত্রই আমি বনিক সমিতির সকল সদস্যকে আবহিত করি।
সকল সদস্য সহমত পোষন করায় আমরা আতি ত্রুত এই পদক্ষেপ নিতে সক্ষম হয়েছি। সাধারন সম্পাদক মোঃ রায়হান জানান আমরা সর্বদা সজাগ থাকবো যাহাতে ক্রেতারা সামাজিক দূরত্ব মেনে নিত্যপ্রয়োজনিয় জিনিস কেনাকাটা করে। হাট মালিক আনিমেস সরকার এ সময় উপস্থিত হয়ে সকল ক্রেতা বিক্রেতাদের বলেন আপনারা বাজরে আযথা সময় নষ্ট করবেন না। আপনাদের প্রয়োজন মিটিয়ে বাড়িতে চলে যাবেন।সরকারি আইন মেনে নিজের পরিবারের কথা চিন্তা করে বাড়িতে থাকুন ভালো থাকুন।