কর্মহীন ৮০ টি পরিবারের পাশে দাড়ালেন জি এম ফারুক হোসেন

 জাহাঙ্গীর আলম, (মুকুল)ডুমুরিয়া খুলনা প্রতিনিধি: বৈশ্বিক কোভিড (১৯)মহামারী করোনো ভাইরাসের কারনে দেশের এই সংকটময় মুহুর্তে ডুমুরিয়া উপজেলার ৫নং আটলিয়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডের কর্মহিন হয়ে পড়া ৮০টি পরিবারে পাশে দাড়িয়েছেন ডুমুরিয়া আওয়ামী লীগের সিনিয়র সাংগঠনিক সম্পাদক প্রভাষক জিএম ফারুক হোসেন।

তিনি নিজস্ব অর্থয়ানে ৫নং আটলিয়া ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের কর্মহিন হয়ে পড়া মানুষের জন্য খাদ্যসামগ্রী বিতরণ করেন। আজ ২১-০৪-২০ মঙ্গলবার সকাল দশটায় কাঁঠালতলা বাজার সংলগ্ন নিজস্ব বাসভবন থেকে ৯টি ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দের কাছে এই সব খাদ্য সামগ্রী তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন ৫নং আটলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সরদার শরিফুল ইসলাম আটলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক, শেখ হাবিবুর রহমান (হাবিব) আটলিয়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন আহবায়ক এম এম ইয়াসিন হোসেন। সহ স্থানীয় সাংবাদিক বৃন্দ।

জি এম ফারুক হোসেন বলেন এর আগেও আমি আমার ব্যাক্তিগত তহবিল থেকে প্রায় একশত বিশটা পরিবারের পাশে দাড়িয়েছি। আরও বলেন এই দুর্যোগ সরকারের একার পক্ষে মোকাবেলা করা সম্ভব না। তাই সরকারের পাশাপাশি ৫নং আটলিয়া ইউনিয়নের আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের মতো। সমাজের বিত্তবান মানুষকেএগিয়ে আসার আহ্বান করেন।