কর্মহীন হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান; আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের

মোঃরাশেদ, চট্টগ্রাম প্রতিনিধিঃ  করোনা ভাইরাসের কারণে পুরো পৃথিবী এখন অসহায়। আমেরিকার মতো উন্নত একটি দেশ এই পরিস্থিতি সামাল দিতে হিমশিম খাচ্ছে।

মিরসরাই বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে করোনা প্রাদুর্ভাবে কর্মহীন হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মোশাররফ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সময়োপযোগী পদক্ষেপের কারণে বাংলাদেশে মৃত্যুর হার কম। আমেরিকায় যেখানে এই পর্যন্ত মারা গেছে প্রায় ৮৬ হাজার মানুষ। সেখানে আমাদের দেশে মারা গেছে ২৯৮ জন।

‘দেশের মানুষের জন্য বঙ্গবন্ধু কন্যা দিনরাত কাজ করে যাচ্ছেন, ভিডিও কনফারেন্সের মাধ্যমে সবাইকে দিক নির্দেশনা দিচ্ছেন। অক্লান্ত পরিশ্রম করছেন।’ বলেন এই সংসদ সদস্য।

মোশাররফ বলেন, মিরসরাইয়ে সরকারি ত্রাণের পাশাপাশি আওয়ামী লীগ নেতারাও ব্যক্তিগতভাবে ত্রাণ সহায়তা দিয়ে যাচ্ছেন। পুলিশ ভাইয়েরা অক্লান্ত পরিশ্রম করছেন।

‘আমি ব্যক্তিগভাবে দুই ধাপে ১২ হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিয়েছি। তৃতীয় ধাপেও দেয়ার চিন্তা ভাবনা রয়েছে।‘

উপজেলা আওয়ামী লীগের সার্বিক তত্বাবধানে বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, আওয়ামী লীগ সভাপতি, সম্পাদকের মাধ্যমে বাড়ি বাড়ি এই খাদ্য সামগ্রী পৌছে দেয়া হবে বলে জানান এই রাজনীতিক।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন মোশাররফপুত্র মাহবুব রহমান রুহেল।

এসময় উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান জসীম উদ্দিন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, যুগ্ম সম্পাদক নুরুল আনোয়ার বাহার চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়া, বারইয়ারহাট পৌরসভা মেয়র নিজাম উদ্দিন, মিরসরাই পৌরসভার মেয়র মো. গিয়াস উদ্দিন, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভির হোসেন তপু।