কর্মহীন মানুষের পাশে লুপি ষ্টার

রানা মারমা, বান্দরবান প্রতিনিধি: করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে বান্দরবানের লামা ও আলীকদম উপজেলা কে লকডাইন, ঘোষণা করেন প্রশাসন।কর্মহীন হয়ে জীবিকা হারিয়ে দুঃস্থ দিন অতিবাহিত করে চলেছেন, ঠিক সেই মুহুর্তে মানবিক দিক চিন্তা করে এসব অসহায়, কর্মহীন ও শ্রমজীবি মানুষের পাশে দাড়ানোর উদ্যোগ নেয়, স্থানীয় বেসরকারী সংস্থা লোকাল ইউনিটি এন্ড প্রগ্রেসিভ ইন্সটিটিউট লুপি ষ্টার।

এরই ধারাবাহিকতায় গত দুই দিনে লামা ও আলীকদম উপজেলায় প্রায় ৬০০ অসহায়,দরিদ্র মানুষের পরিবারের ঘরে ঘরে খাদ্য সামগ্রী তুলে দেন সংস্থার নির্বাহী পরিচালক ও দক্ষিণ এশিয়ান গেমসে সোনার জয়ী জউপ্রু মারমা।

সামাজিক দুরত্ব বজায় রেখে প্রতিটি পরিবারোর হাতে তুলে দেয়া হয় ১২কেজি চাউল,২কেজি ডাল,১কেজি লবন,২টি সাবান,প্যারাসিটামল ট্যাবলেট ও খাবার স্যালাইসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী।

লুপি ষ্টার নির্বাহী পরিচালক জউপ্রু মারমা বলেন ,দেশব্যাপী করোনা ভাইরাস সংক্রমণ আজ মানুষের জীবনকে মহাসংকটে ফেলে দিয়েছে।এমন সময় কর্মহীন অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব।ওই দিকে চিন্তা করে এ সংকটময় মুহুর্তে অসহায় দরিদ্র ও নিম্ন আয়ের মানুষের কথা চিন্তা করে সংগঠনের তহবিল থেকে এসব উপহার সামগ্রী প্রদান করা হয়েছে।