কর্মজীবী সমবায় সমিতির উদ্যোগে বঙ্গমাতার ৯০তম জন্ম বার্ষিকী পালন

মোঃরাশেদ, চট্টগ্রাম প্রতিনিধিঃ চট্টগ্রাম কর্মজীবী সমবায় সমিতির উদ্যোগে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে আজ ৮ আগষ্ট বিকালে ৫ নং মোহরা ওয়ার্ড কার্যালয় প্রাঙ্গনে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

অনুষ্ঠানে তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সকল সফলতার নেপথ্য শক্তি ছিলেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা। তিনি একহাতে সামলেছেন পরিবার সংসার। শুধু তাই নয় বঙ্গবন্ধুর কারাবাসের সময় তিনি নেতাকর্মীদের নানান ভাবে রাজনৈতিক দিক নির্দেশনাও দিতেন। এই মহীয়সী নারীর জীবনাদর্শকে অনুসরণ করা উচিত।

কে এম শহীদুল্লাহর সভাপতিত্ব ও শ্রমিক নেতা মো সালাউদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় শ্রমিক লীগ যুগ্ম সম্পাদক শফর আলী, নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, মো ইসহাক, মো নাজিম উদ্দিন,যুবলীগ নেতা নঈম খান,আলী আকবর,মো তাজুল ইসলাম,সিরাজুন নূর,রাশেদা বেগম প্রমুখ। অনুষ্ঠানে আওয়ামী লীগ নেতা মো ইসা, মো রুবায়েত, ওবায়েদ হোসেন, আবদুল্লাহ আল মামুন, এস এম কফিল উদ্দিন শফিকুর রহমানসহ ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগ নেতাকর্মী উপস্থিত ছিলেন।