করোনা সচেতনাতামূলক পরার্মশ দেয়ায় বাউফলে এক ব্যক্তিকে মারধর

সঞ্জয় ব্যানার্জী, দশমিনা-বাউফল প্রতিনিধিঃ পটুয়াখালীর বাউফলে করোনা ভাইরাস সর্ম্পকে সচেতন করতে গিয়ে রাজ্জাক চৌকিদার(৪৫) কে পিটিয়ে অচেতন করেছে একদল যুবক। আহতকে বাউফল উপজেলা স্বাস্থ্য কন্দ্রে ভর্তি করা হয়েয়ে।

বৃহস্পতিবার রাতে বগা ইউপির চন্দনবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটেছে। জানাগেছে, ওই গ্রামের রাজ্জাক চৌকিদার নিজ বাড়ি থেকে এশার নামাজেজর উদ্দ্যেশ্যে র্পাশ্বর্বতী একটি মসজিদে যাচ্ছিেলন। পথিমধ্যে কতিপয় যুবককে একটি দোকানের সামনে আড্ডা দিতে দেখে দূরত্ব বজায় রেখে বসতে বলে চলে যান।

নামাজ শেষে ফিরে আসার সময় একই স্থানে র্পাশ্বর্বতী দাশের হাওলা গ্রামের হাফেজ সরদারের পুত্র কুদ্দুস র্সদার, সবুজ র্সদার, চন্দন বাড়িয়া গ্রামের নাসির গাজীর পুত্র আবু সালেহ, নাঈম এবং এলাহি বক্সরে পুত্র নাসির গাজী তাকে বেদরক পিটিয়ে রাস্তার উপরে ফেলে রাখে। এসময় সে অজ্ঞান হয়ে পরে থাকলে স্থানীয়রা উদ্ধার করে উপজলো স্বাস্থ্য কন্দ্রে নিয়ে এসে র্ভতি করে।

এ ঘটনায় রাজ্জাক চৌকিদার বাদি হয়ে কুদ্দুস র্সদার সহ ৫জনরে বিরুদ্ধে বাউফল থানায় একটি অভিযোগ দায়ের করছেনে। অভিযুক্ত কুদ্দুস র্সদার জানায়, তারা তাকে মারেনি, কে বা কাহারা মেরেছে তাও তারা জানেনা। বাউফল থানার ওসি মোস্তাফজিুর রহমান জানান, অভিযুক্তদরে গ্রফেতারের চেষ্ট চালাচ্ছে পুলশি ।