করোনা ভাইরাস সংক্রমণ রোধে আশুগঞ্জে জরুরি পরামর্শ অনুষ্ঠিত

বাবুল সিকদার,ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি: আশুগঞ্জ উপজেলার চর চারতলা ইউনিয়ন পরিষদের উদ্যোগে পরিষদ মিলনায়তনে স্থানীয় বিশিষ্ট লোকজনকে নিয়ে করোনা ভাইরাস সংক্রমণ রোধে জনগণের সুরক্ষা বিষয়ে পরামর্শ দিতে জরুরি বৈঠকে মিলিত হন হাজী মো. জিয়াউদ্দিন খন্দকার। সভায় সভাপতিত্ব করেন চর চারতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মো. জিয়াউদ্দিন খন্দকার।

সভায় করোনা ভাইরাস সংক্রমণ থেকে সুরক্ষা বিষয়ে উপস্থিত বিশিষ্ট লোকেরা তাদের স্ব স্ব মতামত উপস্থাপন করেন।উপস্থিত লোকেরা বক্তব্য মাধ্যমে প্রাপ্ত মতামত পর্যালোচনা করে করোনা ভাইরাস সংক্রমণ রোধে সুরক্ষার জন্য বেশ কয়েকটি পরামর্শ দিয়েছেন। তারা বলেন, বিশ্ব আজ করোনা ভাইরাসে আক্রান্ত। আমাদের দেশও বেশ ঝুঁকিপূর্ণ। সরকার ও জনগণ চরম উদ্বিগ্ন।

এ ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচার জন্য সচেতনতা তৈরি এবং সরকারি নির্দেশনাগুলো মেনে চলা জরুরি। পাশাপাশি এ মহামারি থেকে বাঁচার জন্য মহান আল্লাহর সাহায্য চাইতে হবে। বক্তারা আরও বলেন করোনার পভাবের কারণে নিম্ন আয়ের লোকজন ও কর্মহীন অসহায় লোকজনের একটি তালিকা করে সরকারের পাশাপাশি ব্যাক্তিগত উদ্যোগে তাদের পরিবারকে কি ভাবে খাদ্য সহায়তা প্রদান করা যায় সেই বিষয়ে আলোচনা করেন বক্তারা।