করোনা ভাইরাসে আক্রান্তদের চিকিৎসা সেবায় এবং করোনা ভাইরাসের সংক্রমনে মৃত্যুবরণকারী ব্যক্তিদের পরিবহনে সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন রোটারী ইন্টারন্যাশনাল (কর্ণফুলী জোন)

মোঃ রাশেদ, চট্টগ্রাম প্রতিনিধিঃ   দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্স সদর দপ্তরে রোটারী ইন্টারন্যাশনাল (কর্ণফুলী জোন) এর পক্ষ থেকে করোনা ভাইরাসে আক্রান্তদের চিকিৎসা সেবায় এবং করোনা ভাইরাসের সংক্রমনে মৃত্যুবরণকারী ব্যক্তিদের পরিবহনের জন্য আঞ্জুমান মুফিদুল ইসলাম, চট্টগ্রামের সভাপতি ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ মাহাবুবর রহমান, বিপিএম, পিপিএম এর নিকট একটি এ্যাম্বুলেন্স হস্তান্তর করেন রোটারী ইন্টারন্যাশনাল, কর্ণফুলী জোনের ডিস্ট্রিক্ট গভর্ণর প্রিন্সিপাল কর্ণেল (অবঃ) এম আতাউর রহমান পীর।

আর্ত মানবতার সেবায় রোটারী ইন্টারন্যাশনালের এই উদ্যোগ করোনা প্রতিরোধে আঞ্জুমান মুফিদুল ইসলাম, চট্টগ্রাম এর কার্যক্রমকে আরো গতিশীল করবে। এ্যাম্বুলেন্স হস্তান্তর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব এস. এম. মোস্তাক আহমেদ খান বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব শ্যামল কুমার নাথ, রোটারী ইন্টারন্যাশনাল এর এ্যাম্বুলেন্স প্রকল্প চেয়ারম্যান রোটারিয়ান সামিনা ইসলাম, রোটারিয়ান লে. গভর্ণর মাহফুজুল হক, রোটারিয়ান মতিউর রহমান সহ আঞ্জুমান মফিদুল ইসলাম, চট্টগ্রাম ও রোটারী ইন্টারন্যাশনাল চট্টগ্রামের নেতৃবৃন্দ।