করোনা প্রতিরোধে সদর উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বিভিন্ন মসজিদে সতর্কতা মূলক লিফলেট বিতরণ

সুমন পাল, মাধবদী (নরসিংদী) প্রতিনিধিঃ বর্তমান সরকার কিছু শর্তে লকডাউন শিথিল করলেও নরসিংদী সদর উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর দল নেতারা মাঠে কাজ করে যাচ্ছে।

নরসিংদী জেলা কমান্ড্যান্ট মোঃ সাজেদুর রহমান এর আদেশক্রমে, উপজেলা আনসার ভিডিপি অফিসার মোঃ মফিজুল ইসলাম এর দিক নির্দেশনা অনুযায়ী নরসিংদী সদর উপজেলার শিলমান্দী ইউনিয়নের বিভিন্ন মসজিদে করোনা ভাইরাস সম্পর্কে মুসল্লিদের সচেতন করতে মসজিদের গেইটে দাড়িয়ে আগত মুসল্লিদের হাতে ও পায়ে জীবানুনাশক স্প্রে ও লিফলেট বিতরন করেছে।

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সকল দলনেতা ও সদস্য বৃন্দ। আজ শুক্রবার নরসিংদী সদর উপজেলার শীলমান্দী ইউনিয়নের বিভিন্ন মসজিদে সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য জনগণের মধ্যে সচেতনতা মূলক এ কার্যক্রম পরিচালনা করা হয় এ সময় প্রচারাভিযানে অংশ নেন নরসিংদী পৌরসভার ২নং ওয়ার্ড দলনেতা ইয়াছিন ভূইয়া।

নরসিংদী পৌরসভার ৩নং ওয়ার্ড দলনেতা আরিফুল ইসলাম, নরসিংদী পৌরসভার ৫নং ওয়ার্ড দলনেতা কাজী মঈনউদ্দীন, শীলমান্দী ইউনিয়ন দলনেতা কাইয়ুম, করিমপুর ইউনিয়ন দলনেতা ছগির হাসান, নরসিংদী পৌরসভা ৮নং ওয়ার্ড দলনেতা রিপন, শীলমান্দী ইউনিয়ন ভি.ডি.পি. সদস্য সুজন, মাধবদী পৌরসভা ৫নং ওয়ার্ড দলনেতা মোঃ নজরুল ইসলাম, মাধবদী পৌরসভা ৪নং ওয়ার্ড দলনেতা সুমন পাল প্রমুখ।