করোনা প্রতিরোধে আওয়ামীলীগ নেতা আরিফ হোসেনের মাস্ক বিতরণ অব্যাহত

মোঃ সবুজ, ধামরাই প্রতিনিধি: করোনা প্রাদুর্ভাবের শুরু থেকে ঢাকার ধামরাইয়ের আমতা ইউনিয়নের কৃতি সন্তান আরিফ হোসেনের ব্যাপক ভূমিকা লক্ষ্য করা যাচ্ছে। করোনা প্রতিরোধ করতে আমতা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আরিফ হোসেনের উদ্যোগে আমতা ইউনিয়নের বিভিন্ন হাটবাজারে পথচারীদের মাঝে মাস্ক বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।

আরিফ হোসেন নিজে নেতাকর্মীসহ উপজেলার আমতা ইউনিয়নের আগ জেঠাইল, আমতা বাজার, বরনারায়নপুর, জগৎ নগর, নান্দেশ্বরী সহ বিভিন্ন হাটবাজারে গিয়ে মাস্ক বিতরণসহ করোনা প্রতিরোধে করণীয় সম্পর্কে প্রচারণা চালাচ্ছেন। জানা গেছে, আজ মঙ্গলবার সকালে উপজেলার আমতা ইউনিয়নের বিভিন্ন বাজারের দোকানদার, ক্রেতা ও পথচারীদের মাঝে নিজ হাতে মাস্ক বিতরণ করেন।

এসময় অধিকাংশ মানুষকে মাস্কবিহীন অবস্থায় বাজারে চলাচল করতে দেখা যায়। আরিফ হোসেন তাদের ডেকে মাস্ক পরিধাণ করতে অনুরোধ করেন। এ সময়ে উপস্থিত ছিলেন আলি হোসেন, সুলেমান খান, আব্দুল, ফুলচান, আলিম মেম্বর। এর আগেও তিনি ত্রান সামগ্রী কয়েক ধাপে বিতরন করেছেন। মাস্ক বিতরণ কালে আরিফ হোসেন করোনা সংক্রমণ প্রতিরোধে জনসচেতনামূলক বক্তব্য রাখেন।

প্রাণঘাতি করোনাভাইরাসের এই ক্রান্তিকালে এলাকাবাসীর উদ্দেশ্যে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ করছেন। সমাজ সেবক আরিফ হোসেন আরও বলেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা-২০ এর সংসদ সদস্য আলহাজ্ব বেনজির আহমদের নির্দেশনায় আমি এ কর্মসূচি হাতে নিয়েছি।

আমরা প্রত্যেকে নিজেদের জায়গা থেকে যদি সচেতন হই তাহলে আমরা এ সংক্রমণ ব্যাধি থেকে অনেক প্রাণকে বাঁচাতে পারব। একটুখানি সতর্ক হলে বেঁচে যাবে হাজারও প্রাণ।