করোনা গুজবে অষ্ট্রেলিয়া প্রবাসীর বাড়ির সামনে উৎসুক জনতার ভিড়

বুলবুল আহমদ, নবীগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধিঃ নবীগঞ্জ শহরতলীর গয়াহরি গ্রামের ধীরেন্দ্র দেবের ছেলে অষ্ট্রেলিয়া প্রবাসী ধনঞ্জয় দেবের বাড়ীতে পারিবারিক কলহের জের ধরে তার স্ত্রী অনুশ্রী দেব (২০) আসাকে কেন্দ্র করে করোনা ভাইরাসের ঘটনাটি সম্পুর্ণ গুজব বলে জানিয়েছেন স্থানীয়রা। ওই বাড়িতে পারিবারিক ঘটনাকে কেন্দ্র করে লোকজনের ভীড় জমে।

উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পাল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে বিষয়টি একটি গুজব বলে তিনি অভিহিত করেন। জানা যায়, প্রায় এক বছর পূর্বে উপজেলার গয়াহরি গ্রামের ধীরেন্দ্র দেবের ছেলে ধনঞ্জয় দেবের সাথে একই উপজেলার বদরদী গ্রামের রথীন্দ্র দেবের মেয়ে অনুশ্রী দেবের বিয়ে হয়।

বিয়ের পর ঐ দম্পতি অষ্ট্রেলিয়ায় ফাড়ি জমায়। গত ১৭ মার্চ তারা দেশে পৌছে ঢাকা হযরত শাহ জালাল বিমান বন্দরে তার স্ত্রীকে শশুড়ের কাছে রেখে স্ত্রী অনুশ্রীর পাসপোর্ট নিয়ে সটকে পড়ে। এ ঘটনার জের ধরে গত ১৯ নভেম্বর বিকালে অনুশ্রী দেব তার স্বামী বাসায় গেলে মূল ফটকে তালা থাকায় বাসার সামনে অবস্থান করে। এতে উৎসুক জনতার ভীড় জমায়। পরে থানা পুলিশ ও স্থানীয় নেতৃবৃন্দের হস্তক্ষেপে বিষয়টি শান্ত হয়।

এ ব্যাপারে ধনঞ্জয় দেবের ভাই দীপক দেব জানায়,ধনঞ্জয় দেব ঢাকায় আত্মীয়র বাসায় রয়েছে। বিষয়টি সমাধানের আশ্বাসে অনুশ্রী দেব তার পিত্রালয়ে ফিরে গেছে। নবীগঞ্জ থানার ওসি আজিজুর রহমান বলেন, করোনার ভাইরাসের গুজব সত্য নয়। বিষয়টি পারিবারিক কলহের জের।