করোনা উপসর্গ নিয়ে কুয়েত প্রবাসি ঝিনাইদহের লোকমান হোসেনের মৃত্যু

মোস্তাফিজুর রহমান উজ্জল, মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধিঃ করোনা উপসর্গ নিয়ে কুয়েতের সিটি হাসপাতালে মৃত্যুবরণ করেছেন ঝিনাইদহের লোকমান হোসেন (৫২)। চুয়াডাঙ্গা ডিলাক্সের সাবেক ড্রাইভার লোকমান হোসেন ঝিনাইদহ সদর উপজেলার বংকিরা গ্রামের মোকাম মন্ডলের ছেলে।

গত ২৩মে লোকমান মৃত্যুবরণ করেন। খবরটি নিশ্চিত করেছেন আরেক কুয়েত প্রবাসি ইজাজুল হক।

তিনি মুঠোফেনে গনমাধ্যম কর্মীদের জানান, গত প্রায় ১৫ দিন আগে কুয়েতের জাহারা এলাকায় লোকমানের নিজ ভাড়া বাড়িতে করোনা উপসর্গ দেখা দেয়। করোনা উপসর্গ নিয়ে তিনি কুয়েতের জাহারা হাসপাতালে ভর্তি হন। তার অবস্থা আশংকাজনক হয়ে পড়লে জাহারা হাসপাতাল থেকে কুয়েত সিটি হাসপাতালের করোনা ওয়ার্ডে লোকমানকে ভর্তি করা হয়।

সেখানেই গত ২৩ মে তিনি মৃত্যুবরণ করেন। তবে তার ভগ্নিপতি শরিফুল ইসলাম জানান, লোকমান হোসেন দীর্ঘদিন ধরে উচ্চ মাত্রায় ডায়াবেটিক রোগে ভুগছিলেন। কোন ভাবেই নিয়ন্ত্রনে আসছিল না। ফলে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন। লোকমানের কাগজপত্র সম্পন্ন হওয়ার পর বাংলাদেশে লোকমানের মরদেহ পাঠানোর ব্যাবস্থা করা হতে পারে বলে মুঠোফোনে জানান কুয়েত প্রবাসি ইজাজুল হক।

মৃত্যুকালে লোকমান হোসেন ঝিনাইদহ শহরের টিভি সেন্টার পাড়ার বাড়িতে দুই স্ত্রী ও ৪ কন্যা সন্তান রেখে গেছেন। তার মৃত্যুতে নিজ গ্রাম বংকিরা ও ঝিনাইদহ ট্রাক শ্রমিক সংগঠনগুলোর মাঝে শোকের ছায়া নেমে এসেছে।