করোনা আইসোলেশন সেন্টার পরিদর্শনে মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরী

মোঃ রাশেদ, চট্টগ্রাম প্রতিনিধিঃ হালিশহরে করোনা আইসোলেশন সেন্টার পরিদর্শনে চসিক মেয়র প্রার্থী মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরী। হালিশহরে আইসোলেশন সেন্টার পরিদর্শনে মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরী আইসোলেশন সেন্টার পরিচালনা কমিটির সঙ্গে মতবিনিময় করেন রেজাউল করিম চৌধুরী।

হালিশহরে প্রতিষ্ঠিত করোনা আইসোলেশন সেন্টার পরিদর্শন করেছেন চসিক মেয়র প্রার্থী মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরী। করোনা আইসোলেশন সেন্টার পরিদর্শনকালে তিনি চিকিৎসাধীন রোগীদের সঙ্গে কুশল বিনিময় করেন এবং আইসোলেশন সেন্টারের সার্বিক ব্যবস্থাপনার বিষয়ে খোঁজখবর নেন।

তিনি করোনা আক্রান্তদের চিকিৎসায় নিয়োজিত চিকিৎসকদের বেতন প্রদানে সহায়তার আশ্বাসও দেন। আইসোলেশন সেন্টার পরিদর্শন শেষে প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদের সঙ্গে মতবিনিময় করেন রেজাউল করিম চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন ড. মাসুম চৌধুরী, ফরিদ নেওয়াজ, এম আর আজিম, মেজবাহ উদ্দিন মোর্শেদ, মোসলেহ উদ্দিন শিবলী, নাছির উদ্দিন নোবেল,

আব্দুর রাজ্জাক, মাহমুদ ইউসুফ মিনার, অমিতাভ চৌধুরী বাবু, আবিদ খান, আবু সাঈদ সুমন, উপস্থিত ছিলেন করোনা আইসোলেশন সেন্টার চট্টগ্রামের মুখপাত্র জিনাত সোহানা চৌধুরী, প্রধান সমন্বয়ক নূরুল আজিম রনি, পরিচালক গোলাম সামদানী জনি, মিজানুর রহমান মিজান, মুন্না বড়ুয়া,বি এইচ টি ইমান, আহমেদ অভি।