করোনায় পরিবারের সদস্যদের সাথে নিয়েই জনগণের পাশে আছেন প্রতিমন্ত্রী রাসেল

মোঃ আল-আমিন, গাজীপুর প্রতিনিধিঃ করোনায় গাজীপুর -২ আসনের সাংসদ, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল তার পরিবারের সদস্যদের সাথে নিয়েই জনগনের জন্য কাজ করে যাচ্ছেন দিনে ও রাতে।

শহীদ আহসান উল্লাহ মাষ্টার এমপির আদর্শকে লালন করে বর্তমান সাংসদ ও তার পরিবারে সদস্যরা করোনায় গৃহবন্দী মানুষের কাছে পৌঁছে দিচ্ছেন খাদ্যপন্য।বর্তমান সাংসদ জাহিদ আহসান রাসেল এমপি তার চাচা গাজীপুর মহানগর আওয়ামিলীগের যুগ্ম সাধারন সম্পাদক মতিউর রহমান মতি, সাংসদের ফুপু গাজীপুর মহানগর মহিলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদীকা মোসাঃ নাজমা বেগমসহ পুরো পরিবার করোনা সংকটে দিন রাত কাজ করে যাচ্ছেন সাধারণ মানুষের জন্য।

পুরো গাজীপুরে চালাচ্ছেন ত্রান কার্যক্রম।ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন ত্রাণ।অনাহারীর মুখে তুলে দিচ্ছেন খাবার।মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ও ত্রানের কার্যক্রম সঠিকভাবে হচ্ছে কি না তাও তদারকি করছেন খুব কাছ থেকে।ব্যক্তি উদ্যোগেও ত্রান কার্যক্রম চালাচ্ছেন এ পরিবারে প্রতিটি সদস্য।নিজেদের নীরাপক্তার কথা তুচ্ছ করে মানবতার সেবায় এগিয়ে যাচ্ছেন এমপি পরিবার।

সরকারি ভিজিএফ,ত্রাণ,নগদ অর্থসহ সব ধরনের সুবিধা পৌঁছে দিচ্ছেন মানুষের দোর গোড়ায়। প্রতিমন্ত্রী বলেন, আমাদের পরিবার যতদিন আছে আমরা গাজীপুর -২ আসনে কাউকে না খেয়ে থাকতে দিবো না।মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর নির্দেশে আমরা ত্রান কার্যক্রম চালিয়ে যাচ্ছি এবং যতদিন এ সংকট থাকবে,ততদিন আমরা মানুষের পাশে থাকবো ইনশাআল্লাহ।

এক প্রশ্নের জবাবে গাজীপুর মহানগর আওয়ামিলীগের যুগ্ম সাধারন সম্পাদক মতিউর রহমান মতি বলেন,করোনা ভয়কে জয় করেই আমাদের পরিবার মাঠে রয়েছি।আমরা ঘরে বসে থাকবো আর জনগণ অভুক্ত থাকবে! তা হবে না।আমাদের জীবন থাকতে প্রাণপন কাজ করে যাবো।সাধারন মানুষের ভালোবাসায় আমরা শান্তি পাই। আমার ভাই জনগণের সেবা করেই শহীদ হয়েছেন।আমরা তার আদর্শকে বুকে ধারন করে সামনের দিকে এগিয়ে যাবো।শরীরে শেষ বিন্দু রক্ত থাকতে পিছু হটবো না ইনশাআল্লাহ।

গাজীপুর মহানগর মহিলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদীকা মোসাঃ নাজমা বেগম বলেন, করোনার শুরুর দিন থেকেই আমাদের পরিবার গাজীপুরের মানুষের পাশে দাঁড়িয়েছি। পরিবারে সবাই দিন রাত কাজ করে যাচ্ছি জনগণের কাছে থেকে।বিপদের দিনে জনগনকে বাইরে রেখে আমরা ঘরে থাকতে পারি না।

এদিকে, গাজীপুরের সাধারন মানুষ জানান, প্রতিমন্ত্রীর পুরো পরিবার জনগণের পাশে এসে দাঁড়িয়েছে, যেটা আমাদের জন্য ভাগ্যের ব্যাপার।আমরা তাদের কার্যক্রমে খুবই খুঁশি।