করোনায় থেমে নেই হাজী রমজান মোল্লা মেডিকেল সেন্টারের স্বাস্থ্য সেবা

মেহেদী হাসান, কাশিমপুর প্রতিনিধিঃ মহামারী করোনা ভাইরাসে সংক্রমণে পৃথিবী যখন স্তব্ধ,গোটা বিশ্ব যখন আতঙ্কিত, বেড়েই চলেছে আক্রান্তের সংখ্যা, ভারী হচ্ছে মৃত্যুর মিছিল। কিন্তু এই মহামারী দুর্দিনে থেমে নেই হাজী রমজান মোল্লা মেডিকেল সেন্টারের স্বাস্থ্যসেবা।

অত্যন্ত ঝুঁকিপূর্ণ এই মহামারী করোনাভাইরাস জেনেও হাজী রমজান মোল্লা মেডিকেল সেন্টারের ডাক্তার এবং নার্সরা দিয়ে যাচ্ছে প্রাথমিক স্বাস্থ্য সেবা। কাশিমপুর থানাধীন জিরানী বাজাৱে রয়েছে অনেকগুলো প্রাইভেট হাসপাতাল. ঠান্ডা জ্বর নিয়ে গেলে তারা সেবা পাচ্ছে না করোনার ভয়ে কিন্তু হাজী রমজান মোল্লা মেডিকেল সেন্টারে ডাক্তার এবং নার্সরা প্রাথমিক সেবা দিয়ে যাচ্ছে. কিছু রোগীর সাথে কথা বলে জানা যায় তারা যেকোন সময় হজ রমজান মোল্লা মেডিকেল সেন্টারে আসলে প্রাথমিক সেবা পায়।

এ ব্যাপারে হাজী রমজান মোল্লা মেডিকেল সেন্টার এর ব্যবস্থাপনা পরিচালক ডাক্তার আহমদ শরিফ রাজনেৱ সাথে কথা বললে তিনি জানান মহামারী করোনা ভাইরাসের মাঝেও আমি যথাসাধ্য চেষ্টা করছি সাধারণ মানুষকে প্রাথমিক চিকিৎসা দেওয়া এবং আগামীতে চেষ্টা করে যাবো মানুষকে সেবা দিতে। এলাকার অনেকেই বলেন ডাক্তার আহমেদ শরীফ রাজন একজন মানবতার ফেরিওয়ালা।