করোনায় টঙ্গীতে ছাত্রলীগ নেতা আসাদের ত্রান বিতরন

মোঃ আল-আমিন, টঙ্গী (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের টঙ্গীতে মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপির নির্দেশে ও টংগী থানা ছাত্রলীগ এর সাধারণ সম্পাদক মশিউর রহমান সরকার বাবু’র নেতৃত্বে, ছাত্রলীগ নেতা মোঃ আসাদ সিকদারের নিজ উদ্যোগে টংগী থানা ছাএলীগ এর পক্ষ থেকে করোনায় গৃহবন্দী মরকুন এলাকায় প্রায় ৩০০ পরিবারের মাঝে খাদ্য দ্রব্য চাল, খেসারি ও মশুড় ডাল, তেল, আলু, মুঁড়ি, খেঁজুর, ছোলা, পেঁয়াজ, লবণ বিতরণ কার্যকম চলমান রয়েছে।

করোনায় গৃহবন্দী শ্রমিকের রাজধানী টঙ্গীতে হাজারো শ্রমজিবী মানুষ গৃহবন্দী অবস্থায় দিনযাপন করছে। তাদের ঘরে খাদ্যপন্য বিনামূল্যে বিতরন করায় সন্তোষ প্রকাশ করেছেন । তিনি বলেন এমন কার্যক্রম অব্যাহত থাকলে অসহায় মানুষের ঘরে অন্য জুটবে।

উক্ত নিত্যপন্য দ্রব্য বিতরন অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন গাজীপুর সিটিকর্পোরেশনের ৪৭ নং ওর্য়াড ছাএলীগ এর সাধারণ সম্পাদক আল-আমীন হোসেন, সহ থানা ও ওর্য়াড ছাএলীগ নেতাকর্মীরা।

এছাড়াও স্বেচ্ছাসেবক হিসেবে দিনরাত কাজ করছেন রিফাত, রাব্বি, রাকিব, হাসান, হাবিব, অনু, রনি, নাঈম, মিথুন, ইভান, তপন, জীবন, আল-আমিন ইসলাম, মাসুম, আসাদুল, স্বপন, সাবজাল, শাহিন শেখ, আহসান, ছোট নয়ন, পিকচাল নয়ন, সুমন, অপু, লিটন, লাভলু, হৃদয়, সানি, মিরাজ, শান্ত, দিপু, আরিফসহ আরও অনেকে।