করোনায় উপসর্গ নিয়ে লক্ষ্মীপুরে ইউপি চেয়ারম্যানের মৃত্যু

 নুরুল আমিন দুলাল ভূঁইয়া, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:  লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায় করোনা উপসর্গ নিয়ে একজন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহিদ উল্লাহ মারা গেছেন। জানা যায় রোববার সকালে তিনি ঢাকায় ডা. আনোয়ার খান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরন করেন।

তিনি লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার ৪ নং ইছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন। এবং সহিদ উল্লাহ চেয়ারম্যান ওই ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি ছিলেন। স্থানীয়দের সাথে আলাপ কালে জানায়, চেয়ারম্যান সহিদ উল্লাহ গত কয়েকদিন ধরে বেশ শ্বাস কষ্ট ও সর্দি জ্বরে ভুগছিলেন। পরে হাসপাতালে নিয়ে পরিক্ষা করলে তার করোনা শনাক্ত হয়।

এদিকে তার অবস্থার অবনতিত হলে শনিবার রাতে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। এবং তিনি রোববার সকালে ইনতেকাল করেন। বর্তমান করোনা পরিস্হিতিতে তিনি এলাকায় গনসচেতনতার লক্ষে এলাকায় ব্যাপক প্রচার প্রচারনা পাশাপাসি অসহায়দের পাসে থেকে তাদের সেবা দান করেছেন।

সরকারের দেয়া ত্রান সহায়তার পাশাপাশি তিনি ব্যাক্তিগত উদ্যোগে ঘরবন্দী অসহায় মানুষদের সহায়তা দিয়েছিলেন তিনি। চেয়ারম্যান সহিদ উল্ল্যার মৃত্যুতে এলাকায় শোকের চায়া নেমে আসে। এবং তাঁর মৃত্যুতে প্রকাশ জানিয়েছেন জেলা আওয়ামীলীগ।