করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন কচুয়া উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশিরের বাবা

মোহাম্মদ বিপ্লব সরকার, চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুর জেলার কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান শিশিরের বাবা অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তা মোঃ সায়েদ আলী মিয়া (৮৫) করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছেন (ইন্নালিল্লাহে—রাজেউন)।

জানাগেছে, সায়েদ আলী মিয়ার করোনা রির্পোট পজেটিভ আসলে তাকে গত ১মে ঢাকার মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।

১১ মে সোমবার বেলা পৌনে ১১টায় তিনি মারা জান। ওই দিন বাদ আসর নিজ গ্রাম উপজেলার জগৎপুর মিয়াজী বাড়ি জামে মসজিদ প্রাঙ্গনে ইসলামিক ফাউন্ডেশনের তত্বাবধানে জানাজা সম্পন্ন হয়।

এ সময় কচুয়া উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ডসুপারভাইজার হাসান মজুমদারসহ ইসলামিক ফাউন্ডেশনের চার সদস্য, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা: সোহেল রানা,স্যানিটারী ইন্সপেক্টার, স্প্রে ম্যান উপস্থিত ছিলেন।

জানাজার নামাজে ইমামতি করেন মিয়াজী বাড়ি জামে মসজিদের খতিব। প্রয়াত ছাইয়েদ আলী মিয়ার সন্তান কচুয়া উপজেলা চেয়ারম্যান মো: শাহজাহান শিশিরসহ শতাধিক জনগন সামাজিক ও শারিরিক দুরত্ব বজায় রেখে জানাজায় অংশ গ্রহন করেন। জানাজা শেষে জগৎপুর মিয়াজী বাড়ির পারিবারিক গোরস্থানে মরহুমের লাশ দাফন করা হয়।

প্রয়াত ছাইয়েদ আলী মিয়ার লাশ বিকাল৫টার সময় জগৎপুর এলাকায় নিয়ে আসা হয় । এ সময় পরিবারসহ সমগ্র কচুয়ায় শোকের ছায়া বিরাজ করে। মৃত্যুবকালে তিনি ৩ ছেলে ১ মেয়েসহ বহু গুনগ্রাহী রেখে যান। এদিকে কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান শিশিরের বাবা অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তা সায়েদ আলী মিয়া’র মৃতুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক ড. সেলিম মাহমুদ, সাবেক এনবিআর চেয়ারম্যান ও সচিব আলহাজ্ব মোঃ গোলাম হোসেনসহ কচুয়ার বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।