করোনায় আক্রান্ত কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক এমএ মতিন

মজাহারুল ইসলাম মিলন, কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রাম- ৩ আসনের (উলিপুর) সরকার দলীয় সংসদ সদস্য অধ্যাপক এমএ মতিন করোনা আক্রান্ত হয়েছেন। শুক্রবার (৩১ জুলাই) সন্ধ্যায় পাওয়া প্রতিবেদনে তিনি করোনা পজেটিভ বলে নিশ্চিত হন। অধ্যাপক এমএ মতিন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, শরীরে কিছুটা জ্বর অনুভব করায় তিনি গতকাল (৩০ জুলাই) নমুনা দেন। শুক্রবার পাওয়া প্রতিবেদনে তিনি কোভিড-১৯ পজেটিভ সনাক্ত হন। এ অবস্থায় তিনি শুক্রবার রাতেই উন্নত চিকিৎসার জন্য ঢাকার উদ্দেশ্যে রওনা হচ্ছেন। তিনি কুড়িগ্রামের জনগণসহ গোটা দেশবাসির দোয়া চেয়েছেন।

এমএ মতিন বলেন,‘ বর্তমানে আমার শরীরে হালকা টেম্পারেচার আছে। তবে অন্যকোনও উপসর্গ নেই। সবাই দোয়া রাখবেন।’এদিকে করোনা পজেটিভ হওয়ার পর নিজের ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন এই সংসদসদস্য।

তিনি ওই পোস্টে উল্লেখ করেন, ‘ দোয়া চাই সকলের। ভাই ও বন্ধুগণ। আমি চেষ্টা করেছি স্বাস্থ্যবিধি মেনে সাবধানে চলাফেরা করতে। কিন্তু তারপরও শেষ রক্ষা হলো না। দুস্থ মানুষের মুখে এখনো হাসি ফুটানোর বাকি। আমার জন্য সকলে দোয়া করবেন যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে আপনাদের কাছে ফিরে আসতে পারি। একজন শেখ হাসিনাই এদেশের নিরাপত্তা এবং মঙ্গলের প্রতীক। মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। আল্লাহ যেন এদেশের গরিব দু:খি অসহায় মানুষের জন্য তাঁকে দীর্ঘকাল সুস্থ রাখেন,দীর্ঘায়ু দান করেন। এ আঁধার কেটে গিয়ে আলো ফুটবে ইনশাআল্লাহ। সবাই ভাল থাকবেন। নিরাপদে থাকবেন। ঈদ মুবারক!’

প্রসঙ্গত, জেলায় এ পর্যন্ত মোট করোনা আক্রান্ত সংখ্যা ৪৮৭। এরমধ্যে মোট ২৫০ জন সুস্থ্য হয়েছেন।