করোনার মাঝেও থেমে নেই অবৈধ গ্যাস সংযোগ বাণিজ্য

মেহেদী হাসান, কাশিমপুর প্রতিনিধি: মহামারী করোনায় কে কখন আক্রান্ত হয়, কে কখন যে মারা যায় সেই চিন্তায় মানুষ যখন আতংকিত, মানুষ যখন আল্লাহকে স্মরণ করে বারবার এই মহামারী করোনা থেকে মুক্তি চাচ্ছে ঠিক তখনই এক শ্রেণীর স্বার্থ লোভী মানুষ অবৈধ গ্যাস সংযোগে লিপ্ত হচ্ছে।

অভিযোগ উঠেছে গাজীপুরের কাশিমপুর থানাধীন ২ওয়ার্ডে কাউন্সিলর মোনতাজ উদ্দিন মন্ডলের অফিসের কাছে বুড়া মার্কেট লতিফপুর এলাকায় এ অবৈধ গ্যাস সংযোগ দিয়ে কিছু স্বার্থ লোভী মানুষ হাতিয়ে নিচ্ছে লক্ষ লক্ষ টাকা, অন্যদিকে সরকার হারাচ্ছে রাজস্ব।

খুব নিম্নমানের পাইপ দিয়ে দিয়েছে এই অবৈধ গ্যাস সংযোগ যাহা যে কোন সময়ে ঘটে যেতে পারে দুর্ঘটনা। এলাকা ঘুরে দেখা যায় বিভিন্ন বাসা বাড়ীতে ১৫-২০ হাজার টাকার বিনিময় দিয়েছে এ গ্যাস সংযোগ। অবৈধ গ্যাসের রাইজার এর উপরে ঢেকে দিয়েছে বালতি এবং চটের ব্যাগ দিয়ে যাতে করে কারো চোখে না পড়ে।

অবৈধ গ্যাস সংযোগ এর ব্যাপারে তিতাস গ্যাস কর্তৃপক্ষের সাথে কথা বলে জানা যায় কে বা কাহারা রাতের অন্ধকারে অবৈধ গ্যাস সংযোগ দিচ্ছে তা তাদের জানা নেই তবে তারা আশ্বাস দিয়েছে মহামারী করোনা ভাইরাস কমে আসলে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হবে বলে জানান। এলাকা ঘুরে জানা যায়নি কে কে এই অবৈধ গ্যাস সংযোগ দিয়েছে।