করোনার থাবায় থমকে গেছে ক্রীড়াঙ্গন : সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন

মোঃরাশেদ, চট্টগ্রাম প্রতিনিধিঃ চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেছেন, করোনার থাবায় থমকে গেছে ক্রীড়াঙ্গন। হচ্ছেনা ক্রীড়া চর্চা। এই সমস্যা থেকে উত্তোরন করতে এবং নতুন প্রজন্মকে ক্রীড়ামুখি করতে পৃষ্ঠপোষকাতা প্রয়োজন।

আমরা যার যার পক্ষ থেকে যদি এই বিষয়ে এগিয়ে না আসি তাহলে অযত্নে অবহেলায় অনেক প্রতিভা আমাদের কাছ থেকে হারিয়ে যাবে। তাই “নতুন প্রতিভা সৃষ্টি- আমাদের লক্ষে এ শ্লোগান করে সামনে রেখে চট্টগ্রাম ফুটবল ট্রেনিং একাডেমির পক্ষ থেকে অনর্ধ্ব ৬-১৫ বছরের খেলোয়াড়দের বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) কোচ দ্বারা ফুটবল প্রশিক্ষণ কর্মসূচী হাতে নিয়েছে।

এই বিষয়ে তিনি বাফুফে কর্তৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপণ করেন। আজ শুক্রবার দুপুরে এম.এ.আজিজ স্টেডিয়াম কনফারেন্স রুমে আগ্রহীদের মাঝে ফরম বিতরণের কার্যক্রমের শুভ উদ্বোধন করেন চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন এসব কথা বলেন।

উল্লেখ্য, প্রতি সপ্তাহে ৪ দিন নগরীর এম.এ.আজিজ স্টেডিয়াম সংলগ্ন মাঠে এই প্রশিক্ষণ দেওয়া হবে। এসময় এম ডি এম মহিউদ্দিন চৌধুরী, নজরুল ইসলাম লেদু, এস এম শহিদুল ইসলাম আ নম ওয়াহিদ, এস এ মুছা বাবলু মাসুদ পারভেজ কায়ছার, মাহমুদুল ইসলাম উপস্থিত ছিলেন