কঠোর নিরাপত্তার ব্যবস্থা গ্রহণ করেছে আত্রাই থানা পুলিশ

 মোঃ কাজী রহমান, আত্রাই (নওগাঁ) প্রতিনিধিঃ বিশ্বব্যাপী (কোভিড ১৯) করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করায় বাংলাদেশের বিভিন্ন জেলার লকডাউন ঘোষণার পাশাপাশি নওগাঁ জেলা ও লকডাউন ঘোষণা করা হয়। এর ধারাবাহিকতায় আত্রাই থানা ব্যাপক কঠোর ব্যবস্থা গ্রহণ করেছে। উপজেলায় প্রবেশ কালের বিভিন্ন রাস্তায় থানা পুলিশের চেকপোস্ট বসানো হয়েছে। এবং সেখানে জরুরী খাদ্য ও ঔষধ সরবরাহ ছাড়া, সকল যানবাহন প্রবেশ করতে নিষেধ করেন থানা পুলিশ।
এর পাশাপাশি জনসাধারণকে প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে বের হতে নিষেধ করেন। বিশেষ প্রয়োজন ছাড়া যদি কেউ ঘরের বাইরে বের হয়, তবে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন। উপজেলা থানা কর্মকর্তা মোঃ মোসলেম উদ্দিন বলেন, ঢাকা, নারায়ণগঞ্জ, সাভার, চিটাগাং সহ দেশের বিভিন্ন শহর থেকে অবাধেই জনসাধারণ উপজেলায় প্রবেশ করছে, আর তাই এ প্রবেশ ঠেকাতে আমাদের এই চেকপোস্ট বসানো হয়েছে।
এর পাশাপাশি আইন অমান্য করে অনেক গাড়ি চলাফেরা করতে দেখা গেছে, তাই অনেকের বিরুদ্ধে নতুন আইনে মামলা দায়ের করা হয়েছে। উপজেলার জন সাধারণের চিন্তা করে থানা পুলিশের এই ব্যাপক তৎপরতার কারণে, আত্রাই থানার পুলিশ কর্মকর্তাকে সাধুবাদ জানিয়েছে আত্রাইয়ের স্থানীয় বাসিন্দারা।