কচুয়ায় শহীদ ক্যাপ্টেন বীর বিক্রম মহিব উল্লাহ’র শাহাদাৎ বার্ষিকি উপলক্ষে দোয়া মিলাদ ও স্মরনসভা অনষ্ঠিত

মোহাম্মদ বিপ্লব সরকার, চাঁদপুর প্রতিনিধি:  চাঁদপুরের কচুয়ায় মহান স্বাধীনতা যুদ্ধে জীবন দানকারী নৌবাহিনীর সাবেক ক্যাপ্টেন শহীদ বীর বিক্রম মহিব উল্লাহর ৪৯ তম শাহাদাৎ বার্ষিকি উপলক্ষে পবিত্র কোরআন খতম, দোয়া ও মিলাদ এবং স্মরনসভা অনুষ্ঠিত হয়েছে।

১০ ডিসেম্বর বৃহস্পতিবার কচুয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে মিলনায়তনে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে স্বরনসভায় বক্তব্য রাখেন সংসদের কমান্ডার আঃ মুবিন, ডেপুটি কমান্ডার জাবের মিয়া,শহীদ পরিবারের সদস্য সাবেক ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম মালেক, মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন সিকদার, কচুয়া প্রেসক্লাবের সভাপতি ও কচুয়া বার্তার সম্পাদক মোঃ আলমগীর তালুকদার, শহীদ পরিবারের সদস্য আহছান উল্লাহ পাটওয়ারী প্রমূখ।

সভাপতির বক্তব্য প্রদানকালে মুক্তিযোদ্ধা আব্দুল মবিন বলেন আমরা জীবনের মায়া ত্যাগ করে দেশের জন্যে মুক্তিযুদ্ধে অংশ গ্রহন করেছি। ফিরে আসব এটা কল্পনাও করতে পারিনাই।আমাদের সন্তানদের বড় পরিচয় তারা মুক্তিযোদ্ধার সন্তান। সরকার আমাদের সন্তানদের সরকারি চাকুরীতে সুবিধা প্রদানের বিষয়টি বিবেচনা করার জন্য জোর দাবী জানাই। এ সময় শহীদ বীর বিক্রম মহিব উল্লাহর ভাই মুক্তিযোদ্ধা হাফিজ উল্যাহ পাটওয়ারী, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য আমান উল্লাহ,

ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শুকুর আলম,সমাজ সেবক মাসুদুল হাসান সহ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য ও গন্যমান্য ব্যাক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। স্মরনসভা শেষে শহীদ ক্যাপ্টেন বীর বিক্রম মহিব উল্লাহর রুহের মাগফিরাত কামনা করে দোয়া মুনজাত পরিচালনা করেন শহীদ পরিবারের সদস্য ইসলামিক ফাউন্ডেশন কচুয়া শাখার মডেল কেয়ার কেটার মাওলানা মোফাজ্জল হোসেন ।