কচুয়ায় তৃতীয় দিনের মত উপজেলা ছাত্রলীগের প্রতিবাদ মিছিল অব্যাহত

মোহাম্মদ বিপ্লব সরকার: কচুয়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি ঘোষনাকে কেন্দ্র করে তৃতীয় দিনের মত প্রতিবাদ মিছিল অব্যাহত। ৬ মার্চ শুক্রবার কাদলা,বিতারা,কড়ইয়া, আশাফপুর ইউনিয়ন ছাত্রলীগের পক্ষ থেকে পৃথক পৃথক প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ মিছিলে বক্তাগন বলেন, সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপিকে অবহিত না করে চাঁদপুর জেলা ছাত্রলীগ নিজেদের ইচ্ছা মত আহবায়ক কমিটি ঘোষনা করেছে,ঘোষিত কমিটি প্রত্যাক্ষান করে প্রতিবাদ মিছিল করে। ওই দিন বিকেলে উপজেলার কাদলা ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে গুলবাহার থেকে প্রতিবাদ মিছিল বের হয়ে কচুয়া- কাশিমপুর সড়কে প্রতিবাদ সমাবেশ করেছে।

মিছিল শেষে গুলবাহার বাজারে কাদলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইঞ্জিনিয়ার জহিরুল ইসলামের সভাপ্রধানে ও সাধারন সম্পাদক আল আমিনের পরিচালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মোফাচ্ছেল খান, উপজেলা ছাত্র লীগের সভাপতি ইঞ্জিনিয়ার ইব্রাহীম খলিল বাদল,সাধারন সম্পাদক এসএম জাকির হোসেন সবুজ,চাঁদপুর পলিটেকনিক ইন্সটিটিউট শাখা ছাত্রলীগের সভাপতি নাছিরউদ্দিন,সাধারন সম্পাদক মো: শাকিল হোসেন,সাবেক সভাপতি ফয়সাল প্রধান,সাবেক সাধারন সম্পাদক মোশারেফ হোসেন সজীব,উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মেজবাহ উদ্দিন,শাহদাত হোসেন,ইউনিয়ন যবলীগের সাবেক সাধারন সম্পাদক হামিদখান,যুগ আহবায়ক গাজী মনির প্রমুখ।

বঙ্গবন্ধু ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগ, বিভিন্ন ইউনিয়ন এর সভাপতি ও সম্পাদকসহ বিপুল সংখ্যক ছাত্রলীগ কর্মী সমর্থক প্রতিবাদ সমাবেশে অংশগ্রহণ করে।

একই দিনে বিতারা ইউনিয়নের মাঝিগাছায় সভাপতি মিয়া মো: সোহেল ও সাধারন সম্পাদক সাইফুল ইসলামের নেতৃত্বে,আশ্রাফপুর ইউনিয়নের আশ্রাফপুর বাজারে সভাপতি বেলায়েত হোসেন রিপন ও সাধারন সম্পাদক নুরুজ্জামানের নেতৃত্বে,কড়ইয়া ইউনিয়নের সাদিপুরা চাঁদপুর এলাকায় ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রায়হান হোসেন ও সাধারন সম্পাদক আলমগীরের নেতৃত্বে পৃথক পৃথক প্রতিবাদ মিছিল হয়েছে।