কঙ্গনার চোখে সেরা যাঁরা

বলিউডের ঠোঁটকাটা নারী কঙ্গনা রনৌত। মুখ ফসকে প্রায়ই বেফাঁস সব কথা বলে ফেলেন। তাঁকে নিয়ে বিতর্কের ঝড় বইতেই থাকে। তবে বলিউড নিয়ে গুরুত্বপূর্ণ নানা কথাও বলেন তিনি। বছর শেষে বলিউডের কজন অভিনয়শিল্পীর কথা বলেছেন তিনি, যাঁদের তিনি সেরা মনে করেন।
রণবীর সিং ও আলিয়া ভাট অভিনীত গালি বয় ছবি এবার ভারত থেকে অস্কারের জন্য পাঠানো হয়। ছবিতে আলিয়ার অভিনয় নিয়ে মন্তব্য করে বিতর্কিত হয়েছিলেন কঙ্গনা। তাই বলে ছবিটি কিন্তু তাঁর খারাপ লাগেনি। ছবির অন্য অভিনয়শিল্পী রণবীর সিংকে ঠিকই রেখেছেন সেরা পারফরমারের তালিকায়।
কঙ্গনার বোন রাঙ্গুলি কঙ্গনার চোখে সেরা পারফরম্যান্সের তালিকাটি টুইট করেছেন। সেখানে দেখা গেছে, ভূমি পেড়নেকরকে তিনি রেখেছেন সেরা অভিনয়শিল্পীর তালিকার শীর্ষে। কঙ্গনার ভাষায় এই অভিনেত্রীকে বেশ আন্ডার রেটেড ধরা হয়েছে এ বছর। সনচিরিয়া ছবিতে ভূমি অসাধারণ অভিনয় করেছেন। এ ছাড়া এ বছর নায়িকাদের মধ্যে কঙ্গনার চোখে ভালো অভিনয় করেছেন ম্রুণাল ঠাকুর, রাধিকা মদন। কঙ্গনার মতে, এঁরা উঠতি তরুণ অভিনেত্রী। সামনে অসাধারণ অভিনয় করবেন তাঁরা।
অভিনেতাদের মধ্যে কঙ্গনার তালিকায় এসেছে সিদ্ধান্ত চতুর্বেদী, রণবীর সিং ও ভিকি কৌশলের নাম। অভিনন্দন জানিয়েছেন তাঁদেরও। রণবীর ও সিদ্ধান্ত গালি বয় ছবিতে অসাধারণ পারফরম্যান্স করেছেন। আর ভিকি উড়ি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক দিয়ে ছিলেন আলোচনায়।
সম্প্রতি মুক্তি পেয়েছে কঙ্গনার পাঙ্গা ছবির ট্রেলার। ছবিটি মুক্তি পাবে আগামী বছরের ২৪ জানুয়ারি। এ ছাড়া কঙ্গনাকে দেখা যাবে থালাইভি ছবিতে। সেটার প্রথম দর্শন নিয়ে ব্যাপক সমালোচিত হয়েছিলেন তিনি। সূত্র: হিন্দুস্তান টাইমস