কক্সবাজার টেকনাফে সেনা হত্যা মামলায় ওসি প্রদীপ সহ তিন আসামীর সাত দিনের রিমান্ড

স.ম.ইকবাল বাহার চৌধুরী, কক্সবাজার প্রতিনিধিঃ দেশের আলোচিত চাঞ্চল্যকর সেনা সদস্য হত্যা মামলার প্রধান আসামী এসআই লিয়াকত ও হুকুমের আসামী ওসি প্রদীপ কুমার দাস এএসআই নন্দলাল সহ তিন আসামীর সাত দিনের রিমান্ড মন্জুর করেছে আদালত।

বৃহঃবার (৬ আগস্ট) কক্সবাজারের টেকনাফে অব. প্রাপ্ত সেনা হত্যা মামলার সাত আসামীকে গ্রেফতার করেছে পুলিশ দুপুর ২ টায় চট্টগ্রাম থেকে হত্যা মামলার অন্যতম আসামী টেকনাফ থানার সাবেক ওসি প্রদীপ কুমার দাশ সহ ৭ আসামীকে কক্সবাজার আদালতে হাজির করে। আদালত ৭ আসামীর জামিন না মন্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।

অন্যদিকে উক্ত মামলার আদালত কর্তৃক র‌্যাবের তদন্ত কর্মকর্তা ১০ দিনের রিমান্ড আবেদন করলে আদালত ওসি প্রদীপ কুমার দাস, এসআই লিয়াকত ও এসআই নন্দলাল সহ তিন আসামীর সাত দিন করে রিমান্ড মন্জুর করে। উল্লেখ্য যে, গত ৩১ জুলাই কক্সবাজারের মেরিন ড্রাইভ সড়কে টেকনাফ বাহারছড়ার পুলিশ চেক পোস্টের সামনে অব. সেনা সদস্য মেজর সিনাহা মোঃ রাশেদ খানকে পুলিশ গুলি করে হত্যা করে।

গত কাল উক্ত হত্যাকান্ডের ঘটনায় মেজর সিনহার বোন শারমিন সুলতানা ৯জনকে আসামী করে টেকনাফ সিনিয়র জুডিশিয়াল আদালতে হত্যা মামলা দায়ের করেন।