ওয়াহাবের আগুনে পুড়লো রাজশাহী রয়্যালস

ওয়াহাব রিয়াজের বঙ্গবন্ধু বিপিএলের ২৬তম ম্যাচে রাজশাহী রয়্যালসের বিপক্ষে ৭৪ রানের বড় জয় পেয়েছে ঢাকা প্লাটুন। পাকিস্তনের এই পেসার তুলে নিয়েছেন পাঁচটি উইকেট।

সোমবার মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে ঢাকার দেয়া ১৭৫ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ১০০ রানে গুটিয়ে যায় রাজশাহী দল।

ওপেনার আফিফ হোসেন দ্রুব ২৩ বলে ৩১ রান করেন।  ৬ বলে ১০ রান করেন লিটন দাস। অলোক কাপালি ও শোয়েব মালিক রানের খাতাই খুলতে পারেননি। ১১ বলে ১০ রান করেন রবি বোপারা। এছাড়া ৭ বলে ৮ রানের ইনিংস খেলেন আন্দ্রে রাসেল। ফরহাদ রেজা বিদায় নেন শূন্য হাতে।

তাইজুল ইসলাম ৮ ও কামরুল ইমলাম রাব্বি ৮ রান করে আউট হন। ঢাকার হয়ে শাদাব খান, লুইস রিস ও হাসান মাহমুদ একটি করে উইকেট শিকার করেন।

এর আগে ঢাকা প্লাটুনের দুই ব্যাটসম্যান তামিম ইকবাল ও আসিফ আলী অর্ধশত রান তুলে নেন। ৫২ বলে ৬৮ রানের ইনিংস খেলেন তামিম। চারটি চার ও তিনটি ছক্কায় ইনিংসটি সাজান তিনি। অন্যদিকে ২৮ বলে ৫৫ রান করেন পাকিস্তানের ব্যাটসম্যান আসিফ। চারটি চার ও সমান সংখ্যক ছক্কা হাঁকান তিনি।

রাজশাহী রয়্যালসের হয়ে দুটি উইকেট শিকার করেন ফরহাদ রেজা। একটি করে উইকেট তুলেছেন আন্দ্রে রাসেল, শোয়েব মালিক ও রবি বোপারা।