ওসি জাকের হোসাইন মাহমুদের নেতৃত্বে ৫৫০০পিচ ইয়াবাসহ আটক ৫

মোঃ রকসী সিকদার, লোহাগাড়া প্রতিনিধি: গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে ওসি জাকের হোসাইন মাহমুদ ও এসআই গোলাম কিবরিয়ার নেতৃত্বে একটি পুলিশি টিম চট্টগ্রাম কক্সবাজার মহাসড় চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে চট্টগ্রাম অভিমুখে একটি পিক-আপে অভিযান চালিয়ে ৫৫০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ৫মাদক বিক্রেতাকে আটক করে।

আটককৃতরা হলেন ভোলা জেলার মুন্সীর হাট তকবির হাট এলাকার শাহজাহানের পুত্র শরিফ হাওলাদার(৩২), খাগড়াছড়ি জেলার পাগলা পাড়া পাতা ছড়া এলাকার সাদেক হোসেনের স্ত্রী আয়েশা খাঁতুন(২৮),চাঁদপুর শাহরাস্ত এলাকার নুরন্নবীর স্ত্রী মৌসমী বেগম(২৬),চাঁদপুর জেলার শাহরাস্ত এলাকার মোখলেসুর রহমানের পুত্র নুরুন্নবী(৩২), খাগড়াছড়ি জেলার রামগড় পাগলা পাড়া পাতা ছড়া এলাকার দেলোয়ার হোসেনের পুত্র মোহাম্মদ মমিন (৩৫),

থানা সুত্রে জানা গেছে লোহাগাড়ায় থানা পুলিশের বিশেষ অভিযানে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়ক চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে চট্টগ্রাম অভিমুখে একটি পিক-আপে অভিযান চালিয়ে ২ জন মহিলাসহ ৫মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

এ সময় তাদের কাছ থেকে ৫হাজার ৫`শ পিচ ইয়াবা ট্যাবলেট ও একটি পিক-আপ গাড়ী জব্দ করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে ২৫জুন সকালে তাদেরকে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে।