ঐতিহাসিক ছয় দফা দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রাজশাহী মহানগর আওয়ামী লীগের শ্রদ্ধাঞ্জলি

সৈয়দ মাসুদ, রাজশাহী প্রতিনিধি:  ঐতিহাসিক ছয় দফা দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রাজশাহী মহানগর আওয়ামী লীগের শ্রদ্ধাঞ্জলি অর্পণ ঐতিহাসিক ছয় দফা দিবস উপলক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে রাজশাহী মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়েছে।

রোববার বেলা ১১টায় কুমারপাড়াস্থ দলীয় কার্যালয়ের পাশে স্বাধীনতা চত্বরে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন, সাবেক সহ-সভাপতি সমাজসেবী শাহীন আকতার রেনী ও বর্তমান সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

শ্রদ্ধাঞ্জলি অর্পণের সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মাহফুজুল আলম লোটন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নাইমুল হুদা রানা ও রেজাউল ইসলাম বাবুল, সাবেক সাংগঠনিক সম্পাদক এ্যাড. আসলাম সরকার ও আসাদুজ্জামান আজাদ, সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ ফ.ম.আ জাহিদ, সাবেক উপ-প্রচার সম্পাদক মীর ইসতিয়াক আহম্মেদ লিমন, সাবেক উপ-দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম দোলন, সাবেক মকিদুজ্জামান জুরাতসহ অন্যান্য নেতৃবৃন্দ।