এ্যাড আমিরুল আলম মিলন নৌকার পাওয়ায় মোরেলগঞ্জে আনন্দ মিছিল

বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ-শরণখোলা) আসনের উপ-নির্বাচনে কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও এ্যাড আমিরুল আলম মিলন নৌকা পাওয়ায় উপজেলার সন্ন্যাসী বাজারে আনন্দ মিছিল ও আলোচনা সভা করেছে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।
সকালে সন্ন্যাসী বাজারের চৌরাস্তা মোড় অডিটরিয়াম থেকে একটি আনন্দ মিছিল বের হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে চৌরাস্তা মোড় অডিটরিয়ামে আলোচনা সভায় মিলিত হয়। এসময় বক্তারা বলেন, আমাদের মধ্যে কোন বিভেদ নেই। নির্বাচনের ক্ষেত্রে আমরা সবাই আওয়ামী লীগ নৌকার কান্ডারি। নৌকার প্রার্থীকে বিজয়ী করতে আমারা এক সাথে কাজ করে যাবো।
বক্তব্য দেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মাষ্টার আবুল খায়ের হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা মাষ্টার ইসাহাক আলী, সাধারন সম্পাদক আব্দুল হাফিজ খান, মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল হোসেন ফকির, আব্দুল ওয়াদুদ ফরাজী ও সাবেক ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ আব্দুল হাই খান।
উল্লেখ্য, মোরেলগঞ্জ-শরণখোলা আসনের এমপি ডা. মোজাম্মেল হোসেন গত ১০ জানুয়ারি বার্ধক্যজনিত নানা রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। আগামি ২১ মার্চ এ আসনে উপনির্বাচনের তারিখ ঘোষণা করেছে নির্বাচন কমিশন। আওয়ামীলীগ এ আসনে এ্যাড আমিরুল আলম মিলনকে দলীয় প্রার্থী হিসেবে নমিনেশন দিয়েছেন।