এশিয়া কাপ আয়োজন করতে আগ্রহী বাংলাদেশ: পাপন

এশিয়া কাপ আয়োজন করতে আগ্রহী বাংলাদেশ। তবে চূড়ান্ত সিদ্ধান্তে আসতে অপেক্ষা করতে হবে এসিসির পরবর্তী বৈঠক পর্যন্ত জানিয়েছেন ক্রিকেট বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন। চ্যাম্পিয়ন্স কাপ আয়োজনে আইসিসির সিদ্ধান্তকে স্বাগত জনিয়েছেন তিনি। তবে মাশরাফীকে নিয়ে গণমাধ্যমের ভূমিকায় বিরক্ত বিসিবি বস।
কেনো পাকিস্তানে দফায় দফায় যেতে আগ্রহী হলো বাংলাদেশ দল? গুঞ্জন ওঠেছিলো পাকিস্তান সফর বিনিময়ে এশিয়া কাপে আয়োজক হবার সুযোগ পাবে বাংলাদেশ। যদিও দুই বোর্ড থেকে বরাবরই অস্বীকার করা হয়েছে।
তবে সময়ের সঙ্গে সেই প্রশ্নের জট খুলতে শুরু করেছে। এশিয়া কাপের এবারের আয়োজক পাকিস্তান। কিন্তু কূটনৈতিক বৈরিতায় সে আসরে ভারতের অংশগ্রহনের সম্ভাবনা নেই। শনিবার এক বিবৃতিতে বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি জানিয়েছিলেন, আরব আমিরাতে হবে এবারের আসর এবং ভারত-পাকিস্তান দুদলই অংশ নিবে। তবে ষষ্ঠবারের মত এশিয়া কাপ আয়োজনের চেষ্টা করবে বিসিবিও।
এ মুহুর্তে দেশের ক্রিকেটের টক অব দ্যা টাউন মাশরাফী। প্রথম ওয়ানডে পূর্ববর্তী সংবাদ সম্মেলনে আত্মসম্মান ইস্যুতে যে বিষ্ফোরক মন্তব্য করেছিলেন মাশরাফী তাতে সমর্থন নাজমুল হাসানের।
২০২৩ সাল থেকে টি টোয়েন্টি ক্রিকেটের নতুন আসর চ্যাম্পিয়ন্স কাপ আয়োজনের অপেক্ষায় আইসিসি। সে আসর নিয়েও রোমাঞ্চিত নাজমুল হাসান টেস্টের পর ওয়ানডেতেও জিম্বাবুয়ের বিপক্ষে দারুন পারফরম্যান্সে তৃপ্ত দেশের ক্রিকেটের সর্বোচ্চ অভিভাবক।