এশিয়ান হাইওয়ে কাঞ্চন ব্রিজ থেকে ৫০ লক্ষ ৪০ হাজার টাকার ইয়াবা ও ১ টি টাটা লরি গাড়ী আটক ৩

এম এইচ বিজয়, (রূপগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জে অভিযান চালিয়ে এশিয়ান হাইওয়ে কাঞ্চন ব্রিজ টোল প্লাজা এলাকা থেকে ৫০ লাখ টাকার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তিন জনকে আটক করা হয়।

রবিবার রাতে জেলা অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান এসব তথ্য জানান। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাতে রূপগঞ্জ উপজেলার এশিয়ান হাইওয়ে কাঞ্চন টোল প্লাজা এলাকায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি বিশেষ দল অভিযান পরিচালনা করে ঢাকাগামী একটি টাটা প্রাইম মুভার (লরী) গাড়িসহ তিনজনকে আটক করে।

পরে ওই তিনজনের কাছ থেকে এবং তাদের দেওয়া তথ্য অনুযায়ী গাড়ি তল্লাশি করে ১৬ হাজার ৮০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৫০ লাখ ৪০ হাজার টাকা। গ্রেপ্তারকৃতরা হলেন, নরসিংদী রাজারবাগ গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে শহিদুল ইসলাম শাহিদ (৫০), ফেনী গনিপুর গ্রামের মো. নুর আলমের ছেলে লরী চালক আমির হোসেন শাহিন (৩০) ও ফেনী দক্ষিণ করিমপুর গ্রামের মৃত আবুল হাসেমের ছেলে হেলপার সুমন আহমেদ (৩২)।

অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা স্বীকার করেছে, তারা টেকনাফ থেকে ইয়াবার চালান নিয়ে এসে নারায়ণগঞ্জের বিভিন্ন থানাসহ দেশের বিভিন্ন জেলায় বিক্রি করে। তাদের এক সঙ্গী পলাতক রয়েছে। এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। পলাতক আসামিকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।