এমপি’র পক্ষে বাউফলে দ্বিতীয় ধাপে ত্রাণ বিতরণ

সঞ্জয় ব্যানার্জী, বাউফল-বাউফল প্রতিনিধিঃ পটুয়াখালীর বাউফলে সাবেক চীফ হুইপ আসম ফিরোজ এমপির পক্ষে দ্বিতীয় ধাপে ৮ হাজার কর্মহীন অসহায় ও দুস্থদের মাঝে খাদ্য দ্রব্য বিতরণ করা হয়েছে।

বুধবার বেলা ১১টায় স্থানীয় জনতা ভবন মিলনায়তনে আনুষ্ঠানিক ভাবে এ খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রম শুরু করা হয়। ভবনে উপস্থিত প্রতিটি কর্মহীন ও দুস্থ পরিবারকে দেয়া হয়, আট কেজি চাল, তিন কেজি আলু, এক লিটার সয়াবিন তৈল, এক কেজি পিয়াজ, এক কেজি লবন ও একটি সাবান।

ওই সময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য ও বাউফল প্রেসক্লাব সভাপতি হারুন অর রশিদ খান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোশারেফ হোসেন খান, ইউপি চেয়ারম্যান ইব্রাহিম ফারুক, আওয়ামীলীগ নেতা এনায়েত খান ছানা, যুবলীগ নেতা ইব্রাহিম খলিল, সেচ্ছাসেবকলীগ নেতা রিয়াজ সিকদার, ছাত্রলীগ নেতা মাহমুদ হাসান রুবেল ও শামসুল কবির নিশাদ সহ অন্যান্যরা। এমপির মুখপাত্র ভাইস চেয়ারম্যান মোশারেফ হোসেন খান জানান, কোভিট-১৯ সংক্রামক থেকে রক্ষা পেতে যেসব মানুষের রোজগারের পথ বন্ধ হয়ে কর্মহীন হয়ে পরেছে এবং উপজেলায় যে সকল দুস্থ পরিবার রয়েছে তাদের এই খাদ্য সহায়তা দেয়া হচ্ছে। দেশের পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এ সহায়তার কার্যক্রম অব্যাহত থাকবে।