উল্লাপাড়ায় পৌর নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন মেয়র এস এম নজরুল ইসলাম

মোঃ আলমগীর,  উল্লাপাড়া প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌরসভা নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি এস এম নজরুল ইসলাম।

শুক্রবার (১৮ ডিসেম্বর) আওয়ামী লীগ সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ড এ তথ্য জানায়। এ বিষয়ে মেয়র এস এম নজরুল ইসলামের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, পৌর নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়ায় আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। সেই সঙ্গে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা,ও আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সদস্যবৃন্দের প্রতি।

তিনি আরো বলেন,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, তৃনমূলের নেতাকর্মীদের মুল্যায়ন করেছে,এবং তাদের যে আশা-আকাঙ্ক্ষা মনের যে চাওয়া সব কিছুর উর্ধে লবিং গুরুপিং সবকিছু উপেক্ষা করে তৃনমূলের নেতাকর্মী কি চায় সেটার তিনি মুল্যায়ন করছেন। আশা করছি উল্লাপাড়া পৌরবাসী আমাকে পুনরায় মেয়র পদে নির্বাচিত করে আধুনিক পৌর শহর গড়ার সুযোগ করে দেবে। তফসিল অনুযায়ী,

উল্লাপাড়া পৌরসভা নির্বাচন আগামী বছর ১৬ জানুয়ারিতে ব্যালটে ভোট গ্রহন করা হবে। মনোনয়নপত্র জমাদানের শেষ তারিখ ২০ ডিসেম্বর। এসব মনোনয়নপত্র যাচাইবাছাই হবে ২২ ডিসেম্বর এবং প্রত্যাহারের শেষ তারিখ ২৯ ডিসেম্বর।