উল্লাপাড়ায় দেশ সেরা শ্রেষ্ঠ প্রতিবেদক হিসেবে পদক পেলেন সাংবাদিক শিশির আলম

মোঃ আলমগীর, উল্লাপাড়া প্রতিনিধি : আনন্দ টিভি ২০২০ আনন্দ উৎসবে দেশ সেরা শ্রেষ্ঠ পদক পেলেন আনন্দ টিভির সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি সাংবাদিক শিশির আলম। সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় কক্সবাজার আনন্দ উৎসবে তার হাতে দেশ সেরা শ্রেষ্ঠ পদক তুলে দেন আনন্দ টিভির এজিএম (প্রশাসন) সাইফুল ইসলাম, ন্যাশনাল ডেস্ক ইনচার্জ মোস্তাফা কামাল তোহা,এসময় অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন,আনন্দ টিভির ব্যবস্থাপনা পরিচালক হাসান তৌফিক আব্বাস,কক্সবাজার সদরের সংসদ সদস্য সাইমুন সারোয়ার কমল, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান কর্নেল ফোরকান উদ্দিন আহমেদ প্রমুখ।
এছাড়া টিভি সাংবাদিকতায় আধুনিক প্রযুক্তির ব্যবহার ও কৌশল বিষয়ক প্রশ্নত্তোর পর্বে সর্বোচ্চ সঠিক উত্তর দিয়ে দ্বিতীয় স্থান অর্জন করেন তিনি । এসময় সাংবাদিক শিশির আলম বলেন অনেক ত্যাগ ও শ্রমের বিনিময়ে আমার এ পাওয়া। “বস্তুনিষ্ঠ সাংবাদিকতা এবং গণতন্ত্রকে সুসংহত করতে আমার কলম চলবেই।ভবিষ্যতে দায়িত্বশীল,সৎ ও যোগ্য সাংবাদিক তৈরিতে শিশির আলমের আদর্শ সাংবাদিক সমাজকে অনুপ্রাণিত করবে।
অনুসন্ধানী সাংবাদিকতার প্রতি গুরুত্ব দিয়ে সাংবাদিকদের উদ্দেশ্যে শিশির আলম বলেন, ‘অনুসন্ধানী সাংবাদিকতা প্রয়োজন। যার ভেতর থেকে কোথায় কী অপকর্ম হচ্ছে, দুর্নীতি হচ্ছে, অনিয়ম হচ্ছে সেটা আমরা জানতে পারব। তাই সকল সাংবাদিকদের এক হয়ে কাজ করার আহবান জানান তিনি।