উল্লাপাড়ায় জনগণের সেবায় নিয়োজিত থাকতে চান কাউন্সিলর প্রার্থী,সাবেক কাউন্সিলর জহুরুল ইসলাম

মোঃ আলমগীর, উল্লাপাড়া প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌরসভার ৭ নং ওয়ার্ডের শিবপুর গ্রামের একটানা দুই দুইবার জনগণের বিপুল ভোটে নির্বাচিত হওয়া সাবেক কাউন্সিলর মোঃ জহুরুল ইসলাম আবারো জনগণের সেবায় নিয়োজিত থাকতে চান।উল্লাপাড়া পৌরসভা গঠিত হওয়ার পর ২০০৪-২০১৬ সাল পর্যন্ত দুই দুই বারের নির্বাচিত কাউন্সিলর জহুরুল ইসলাম আবারো উল্লাপাড়া পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসেবে নির্বাচন করবেন। তার এই দীর্ঘ ১২ বছরে ৭ নং ওয়ার্ডে ব্যাপক উন্নয়ন হয়েছে।

পাড়া,মহল্লায়,হাট- বাজার ও বিভিন্ন জায়গায় তার সুনামের কথা সোনা যায়।জহুরুল ইসলাম বলেন,আমার নির্বাচনী সময় পৌরসভার ৭ নং ওয়ার্ডে বেশ কিছু বড় বড় কাজ করা সম্ভব হয়েছে।কিন্তু আমি বিগত ৫ বছরে এই ওয়ার্ডে দায়িত্বে ছিলাম না, তাই পৌরবাসীর জন্য আমার অনেক কাজ বাকি রয়েগেছে। বিশেষ করে পৌরবাসীর যে ধরনের সেবা পাওয়ার কথা,সে সবের কিছুই নেই এই ওয়ার্ডে।এ ছাড়া রাস্তা প্রশস্ত করতে হবে, বর্জ্য ব্যবস্থাপনা ঠিক করতে হবে। এবারে আমি নির্বাচিত হলে সবাইকে নিয়ে তিনি বাকি কাজগুলো করতে চান। এই ওয়ার্ড অউন্নত ও অবহেলিত। এই ওয়ার্ডে পানি ও গ্যাসের ব্যবস্থা নেই।প্রায় সময়ই বিদ্যুৎ থাকে না।

রাস্তাঘাট ভাঙাচোরা। নির্বাচিত হলে তিনি এসব সমস্যার সমাধান করতে চান। দলের জন্য নিবেদিত প্রাণ মোঃ জহুরুল ইসলাম। তাই এবারে দলগত ভাবে নির্বাচনে এ ওয়ার্ডে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে দল থেকে মনোনয়ন পাবেন তা শতভাগ আশাবাদী।বিগত নির্বাচন থেকে নেয়া শিক্ষা ও অভিজ্ঞতা কাজে লাগিয়ে তিনি ৭ নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হিসেবে নির্বাচন করতে চান। এক প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, ৭নং ওয়ার্ডে করোনাকালীন সময়ে সরকারের পাশিপাশি নিজের সাধ্যমত অসহায়দের পাশে দাঁড়িয়েছি।

যাদের ঘরে খাবার ছিলোনা খাবারের ব্যবস্থা করার পাশি পাশি বিনামূল্যে দিয়েছেন মাস্ক, সাবান, হ্যান্ড স্যানিটাইজার। দলমত নির্বিশেষে এ ওয়ার্ডের মানুষের পাশে ছিলাম। ওয়ার্ডবাসীর উদ্দেশ্যে তিনি বলেন, আমার সততা, স্বচ্ছতা ও আন্তরিকতা দিয়ে জনসেবা করতে চাই। অঙ্গিকার করছি, এবারে যদি এই ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হতে পারি তাহলে উল্লাপাড়া-সলঙ্গার উন্নয়নের রুপকার যার উন্নয়নে উল্লাপাড়া তথা সলঙ্গার উন্নয়ন আলেকিত হয়ে রয়েছে, আমাদের জাতীয় সংসদ সদস্য তানভীর ইমাম এমপি মহোদয়ের সার্বিক সহযোগীতায় আমার নির্বাচনী ৭নং ওয়ার্ডকে উল্লাপাড়া পৌরসভার মধ্যে একটি মডেল ওয়ার্ডে পরিনত করব ইনশাআল্লাহ।