ঘাটাইলের দিগর ইউনিয়নে চেয়ারম্যান মামুনের অর্থায়নে দুস্থ ও কর্মহীনদের খাদ্য সামগ্রী বিতরণ

মোঃ রাশেদ খান মেনন (রাসেল), টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ৭নং দিগর ইউনিয়নের কর্মহীন হতদরিদ্রের মাঝে নিজ অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করেন চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ মামুন।

করোনা মহামারির এই দুর্যোময় মুহুর্তে দিগড়ের আলোকিত সন্তান সাবেক শিল্পমন্ত্রী দিলীপ বড়ুয়ার পিএস, বাংলাদেশ যুব আন্দোলনের চেয়ারম্যান, বাংলাদেশ সংগ্রামী পরিষেরদ মোঃ সৈকত খানকে সাথে নিয়ে কর্মহীন খেটে খাওয়া অসহায় দুঃস্থ পরিবারদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ মামুন।

ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ মামুন জানান, লকডাউনের কারনে সারাদেশের মত ঘাটাইল উপজেলার দিগর ইউনিয়নের মানুষও কর্মহীন হয়ে পরেছে। তাদের অনেকের ঘরেই খাবার নেই। চেয়ারম্যান হিসেবে সরকারি যত ত্রাণ পেয়েছেন তা তিনি বিতরণ করছেন। এর পাশাপাশি ব্যক্তিগত ভাবে নিজস্ব অর্থায়নে সাধ্য অনুযায়ী হতদরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন। এ ছাড়াও করোনা সংক্রমণ রোধে জনসচেতনা তৈরি করতে মাইকিং করা, হ্যান্ডবিল বিতরণ করা এবং দূর দূরান্ত থেকে আগত মানুষদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করনে দিনরাত কাজ করে যাচ্ছেন। তিনি আরো জানান, এ কাজগুলি দ্রুত এবং সঠিকভাবে করার জন্য একটি স্বেচ্ছাসেবী টিম গঠন করে বিভিন্ন বাজার ও এলাকায় দায়িত্ব ভাগ করে দিয়েছেন। তারাও নিয়মিত কাজ করে যাচ্ছে।