উলিপুরে ট্রাক ড্রাইভারের ১০ হাজার টাকা জরিমানা

 মজাহারুল ইসলাম মিলন, কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের উলিপুরে ট্রাকের উপর ত্রিপল দিয় ঢাকা যাত্রী নিয় বাড়ি ফেরার পথে ট্রাক ড্রাইভার, হেলপারসহ ৮ ব্যক্তিকে আটক করছে ভ্রাম্যমান আদালতর এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রট। পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে ট্রাক চালকের ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়ছে।
জানা গছ, সোমবার বিকল ৫টার দিকে সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রামোমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রট সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ গোপন সংবাদর ভিত্তিত উলিপুর-রাজারহাট সড়কের বকুলতলা বাজার নামকস্থানে ঢাকা থেকে আসা একটি ট্রাকসহ চালক মন্জু মিয়া ও হেলপার হামিদুর রহমানকে আটক করেন।
পরে ত্রিপাল দিয়ে ঢাকা অবস্থায থাকা ট্রাকটি তল্লাশী করলে শিমুল মিয়া, রুবিনা আক্তার, সিদ্দিকুর রহমান, টিপু মিয়া, বিজু মিয়া ও জাহিদুল ইসলাম নামের আরা ৬ যাত্রিকে আটক করা হয়। পর ভ্রামমান আদালত বসিয়া করোনা পরিস্তিতে সরকারী নির্দশনা অমান্য করে ঝুকি নিয় যাত্রি পরিবহনর অপরাধ ট্রাক চালক মন্জু মিয়ার ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
আটক যাত্রিদের সংশ্লিষ্ট ইউনিয়নর চেয়ারম্যানগণের মাধ্যমে হোম কায়ারটিন নিশ্চিত করার শর্ত ছেড়ে দয়া হয়। আটক যাত্রিরা জানান,তারা ১৫/২০ জন যাত্রিসহ ট্রাকে রাখা বিভিন ফার্নিচারর ভিতরে বসে ঢাকা থেকে বাড়ি ফিরছিলেন। পথে তাদের সাথ আসা বাকি যাত্রিরা সড়কর বিভিন স্থানে নেমে যায়।