উপশহর টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে জীবাণুনাশক টানেল উদ্বোধন

মোঃ নাজমুল ইসলাম নয়ন, দিনাজপুর জেলা প্রতিনিধি: দিনাজপুর সদর উপজেলোয় উপশহর টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট এ জীবাণুনাশক টানেল এর উদ্বোধন করা হয় । করোনাভাইরাস সংক্রমন প্রতিরোধে দিনাজপুর শহরের উত্তর ফরিদপুর সংলগ্ন উপশহর টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট প্রধান প্রবেশ পথে জীবাণুনাশক টানেলটি’র কার্যক্রম উদ্বোধন করেন প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও দিনাজপুর পৌরসভার প্যানেল মেয়র এবং ৯নং ওয়ার্ড কাউন্সিলর আবু তৈয়ব আলী দুলাল।
এসময় উপস্থিত ছিলেন গেøারিয়ার্স রেসিডেন্সিয়াল মডেল স্কুলের পরিচালক আহসানুজ্জামান চঞ্চল, সামাজিক সংগঠন আলোর পথে যাগো যুব দিনাজপুর এর উপদেষ্টা চেয়ারম্যান মকিদ হায়দার শিপন, সংগঠনের সভাপতি মোঃ মোসাদ্দেক হোসেন, গবেষণা সহযোগী মোঃ নাঈম ও গোলাম মোস্তফা প্রমূখ।
জীবাণুনাশক টানেলটি’র উদ্বোধনকালে প্যানেল মেয়র আবু তৈয়ব আলী দুলাল বলেন, আলোর পথে যাগো যুব, দিনাজপুর এর এই মহামারির প্রাক্কালে তাদের খুদ্র প্রচেষ্টায় স্বল্প খরচে এই ধরনের কার্যক্রম দেখে আমি অভিভুত, এই যুবকদের উৎসাহ প্রদান করে তাদের কাজের মনোভাব বাড়ানোর জন্য সমাজের সকলের এগিয়ে আসা উচিৎ বলে আমি মনে করি। এই ক্ষুদে বিজ্ঞানীদের পাশে সমাজের বিত্তবানেরা দাড়ালে তারা দেশ ও জাতির সেবার কাজে যতেষ্ট ভুমিকা পালন করবে আমি আশাবাদী ।